আবিরের সতর্কতা আর মধুমিতার চুটিয়ে আড্ডা, এবার পুজোয় কার কি প্ল্যান, আড্ডায় আবির-মধুমিতা

সেলিব্রিটিরাও পুজোয় বিভিন্ন অনুষ্ঠান থেকে প্যান্ডেলে ওপেনিং-এ ব্যস্ত, বেশ কিছু ক্ষেত্রে থেকে যায় শ্যুটিং-এর কাজও। তারই মাঝে পুজোয় প্ল্যানিং কী, জানালেন আবির চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার। 

Jayita Chandra | Published : Oct 8, 2021 6:01 AM IST / Updated: Oct 08 2021, 03:50 PM IST

পুজো (Puja 2021) মানেই হুল্লোর, পুজো মানেই নস্টালজিয়া, তাই পুজো ঘিরে সকলেরই থাকে বেশ কিছু বিশেষ প্ল্যানিং(Puja Planning)। বিভিন্ন সেক্টর অনুযায়ী কাজের ব্যস্ততা থাকে এক এক ক্ষেত্রে এক এক রকম। সেলেব মহলও সেই তালিকা থেকে বাদ পড়েন না। কারণ সেলিব্রিটিরাও পুজোয় বিভিন্ন অনুষ্ঠান থেকে প্যান্ডেলে ওপেনিং-এ ব্যস্ত, বেশ কিছু ক্ষেত্রে থেকে যায় শ্যুটিং-এর কাজও। তারই মাঝে পুজোয় প্ল্যানিং তো রয়েছেই। তবে এবার পুজো খানিকটা অন্যস্বাদের। ২০২০-র মতই মানতে হবে একাধিক সতর্কতা। অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) তেমনটাই জানালেন। 

পুজোর ক্ষেত্রে আবিরের বক্তব্য গত বছর পুজোকে উপভোগ করা যায়নি, কারণ নিজেদের সুরক্ষার জন্যই। এবছরও তা ভুললে চলবে ন। কারণ সুরক্ষাবিধি না মানা মানেই বিপদ ডেকে নিয়ে আসা। তাই আবিরের কথায় আনন্দ তো থাকবেই, তবে তার ধরণ যাবে বদলে। উল্টোদিকে মধমিতা সরকার (madhumita SarKar) কিন্তু বেজায় জমিয়ে মজা করার অপেক্ষায়। তাঁর চোখে মুখে এদিন উৎসবের আমেজ। ডায়েট, ফিটনেস সব শিকে তুলে দিয়ে পুজোয় তাঁর মূল লক্ষ্যই হল স্ট্রিট ফুড। সারা বছর যা প্রাণ চাইলেও খাওয়া সম্ভব হয় না, পুজোর সময় সেই রাস্তার রোল-চাউমিনই মধুমিতার টার্গেট। এখানেই শেষ নয়, সঙ্গে ঠিক হয়ে গিয়েছে তাঁর পুজোর প্ল্যানিংও। বন্ধুদের সঙ্গে আড্ডা, সঙ্গে প্যান্ডেল হপিং। সঙ্গে থাকছে অবশ্যই দোলনা চরা। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

আর শপিং লিস্ট এবার থাকছে শুধুই শাড়ি। মধুমিতা ঠিক করেছেন, এবার পুজোয় ষষ্ঠী থেকে দশমী তিনি শুধুই শাড়ি পরবেন। প্রথম শাড়ি পরা কবে! সেই প্রশ্ন উঠতেই মধুমিতা জানালেন, ক্লাস টু-তে। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে প্রথম শাড়ি পরা। অনলাইনে ঝপ করে কেনাকাটা করে ফেলা নয়। বেশ কিছুদিন ধরে কার্টে ফেলে রেখে তবেই ওর্ডার করা। তবে পুজোর স্মৃতি বেশ মজবুত, আর সেই কারণেই মধুমিতার জন্মদিনের থেকেও বেশি অপেক্ষায় বিষয় হল পুজো। ষষ্ঠী থেকে দশমী, ধুনচির গন্ধ, তৈরি হওয়ার তাড়া, অষ্টমীর পুষ্পাঞ্জলি, নবমীর দুঃখ সঙ্দগে দশমীর বিজয়া ঘাটে যাওয়ার বায়না। সব মিলিয়ে পুজো মানেই টান টান উত্তেজনা মধুমিতার কাছে। তবে উৎসবের দিন সতর্কতা ভুললে চলবে না। কারণ অসুস্থ হয়ে পড়াটা কখনই কাম্য নয়। সকলকে পুজোর শুভেচ্ছা জানাতেও ভুললেন না টলি ডিভা। 

দেখুন ভিডিও- পুজোর আড্ডায় প্ল্যান রিভিল আবির-মধুমিতার

  

 

 

Share this article
click me!