আত্মবিশ্বাসী বিজেপি! ফল প্রকাশের আগেই মোদীকে স্বাগত জানাতে প্রস্তুত গেরুয়া বাহিনী

  • লোকসভা নির্বাচন ২০১৯-এ জয়ী হচ্ছে তারাই।
  • এই বিষয়ে এতটাই আত্মবিশ্বাসী যে ফলাফল প্রকাশের আগেই ২০ হাজার দলীয় কর্মীকে দিল্লির পার্টির সদর দফতরে আমন্ত্রণ জানাল গেরুয়া বাহিনী। কিন্তু কীসের জন্য এই আয়োজন! 
     

swaralipi dasgupta | Published : May 23, 2019 4:47 AM IST

লোকসভা নির্বাচন ২০১৯-এ জয়ী হচ্ছে তারাই। এই বিষয়ে এতটাই আত্মবিশ্বাসী যে ফলাফল প্রকাশের আগেই ২০ হাজার দলীয় কর্মীকে দিল্লির পার্টির সদর দফতরে আমন্ত্রণ জানাল গেরুয়া বাহিনী। কিন্তু কীসের জন্য এই আয়োজন! 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বিজেপি প্রধান তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিশেষ ভাবে স্বাগত জানাতেই এই আয়োজন করা হয়েছে। 

এক্সিট পোল অনুযায়ী, বিপুল সংখ্যায় এগিয়ে ছিল মোদী নেতৃত্বাধীন এনডিএ। তাই বিজেপি আত্মবিশ্বাসী ৫৪৩ টি আসনের মধ্যে তাররা ৩০০ টি পাচ্ছেই। দ্বিতীয় বার ক্ষমতায় আসার আত্মবিশ্বাস থেকেই মোদীকে স্বাগতম জানাতে চলেছেন বিজেপির অন্যান্য নেতা ও কর্মীরা। 

এক্সিট পোলের ফলাফল বিশ্বাস করতে না করেছিল রাহুল গান্ধী সহ অন্যান্য় দলগুলি। অনেকের ধারণা, হয়তো ২০০৪ লোকসভা নির্বাচনের পুনরাবৃত্তি হতে পারে। এদিকে আজ শুরু হয়ে গিয়েছে ভোট গণনা। এখনও পর্যন্ত এগিয়ে রয়েছে এনডিএ। তবে সমস্তটা জানতে গেলে শেষ বেলা পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

Share this article
click me!