জুনিয়ার এনটিআর-এর ক্ষমতা বোঝাতে বাঘের ব্যবহার, আরআরআর ছবির প্রথম ফ্রেমেই চমক

দক্ষিণী দুনিয়ায় এখন সর্বাধিক ঝড় তুলেছে এই ছবি, এক কথায় বলতে গলে কবে মুক্তি পাবে আরআরআর তার অপেক্ষায় দিন গুনছে ভক্তমহল। বিগ বাজেট এই ছবির মেকিং থেকে শুরু করে ছবির উপস্থাপনা সবেতেই যে থাকবে স্পেশ্যাল টাচ তা আর বলার অপেক্ষা রাখে না।

Jayita Chandra | Published : Feb 11, 2022 12:02 PM IST

দীর্ধ প্রতিক্ষীত ছবির মুক্তির দিন ঘোষণার খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল (Viral Post)। অবশেষে সামনে আসতে চলেছে ছবি, মুহূর্তে ভক্তদের মনে উচ্ছ্বাস, কয়েকমাসের মধ্যেই বড় পর্দায় দেখা মিলবে ছবি আর আর আর-এর। দক্ষিণী দুনিয়ায় এখন সর্বাধিক ঝড় তুলেছে এই ছবি, এক কথায় বলতে গলে কবে মুক্তি পাবে আরআরআর তার অপেক্ষায় দিন গুনছিল ভক্তমহল। বিগ বাজেট এই ছবির মেকিং  থেকে শুরু করে ছবির উপস্থাপনা সবেতেই যে থাকবে স্পেশ্যাল টাচ তা আর বলার অপেক্ষা রাখে না। এবার কেরিয়ারে নতুন অধ্যায় শুরু করল আলিয়া। বাহুবলী পরিচালক এসএস রাজামৌলীর (SS Raja Mouli) হাত ধরে দক্ষিণী ছবি RRR -এ ডেবিউ করতে চলেছেন আলিয়া (Alia Bhatt)। 

তবে ছবিতে মূল আকর্ষণ হল জুনিয়ার এনটিআর (Jr. NTR)। তাঁর দাপটই পরতে-পরতে নজরে আসবে ছবিতে, আর ঠিক সেই ক্ষমতার মাপকাঠি বোঝাতেই প্রথম ফ্রেমে বাঘের ব্যবহার, এমনটাই ব্যখ্যা দিলেন পরিচালক রাজামৌলি। আরআরআর (RRR) ছবিতে আলিয়ার সঙ্গে কাজ করেছেন অজয় দেবগন (Ajay Devgan)। এছাড়াও এই ছবিতে কাজ করেছেন দক্ষিণের দুই জনপ্রিয় অভিনেতা এনটিআর জুনিয়র এবং রাম চরন। পাশাপাশি অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি এবং রে স্টিভেনসনেরও দেখা মিলবে এই ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন 'বাহুবলী' (Bahubali) খ্যাত পরিচালক এসএস রাজামৌলী (S.S. Rajamouli)। 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

রাজামৌলীর ছবি মানেই দর্শকদের কাছে অন্যরকম পাওনা। ছবি প্রসঙ্গে রাজামৌলী জানিয়েছেন,  'এই ছবিতে অজয়ের চরিত্রের নাম বলিষ্ঠ, চরিত্রটির কথা অজয়কে বলার সঙ্গে সঙ্গে ও রাজি হয়ে গেছে। আজয় ভীষণ আগ্রহী এই ছবি নিয়ে।'  অজয়ও টুইটে জানিয়েছেন, '২০১২ সালে ওর সঙ্গে আমার পরিচয়। রাজামৌলীর সঙ্গে কাজ করা সম্মানের বিষয়। তবে ৮ বছর পরে ওর সঙ্গে কাজের সুযোগ হল।' ছবিটি একটি পিরিয়ড ড্রামা। কয়েকজন বিখ্যাত তেলেগু নেতাকেও তুলে ধরা হবে ছবিতে। এমনকী ছবিতে গেস্ট অ্যাপিয়ারেন্সেও আলিয়া ভাটকেও দেখা যাবে। এই ছবিতে রয়েছে সাউথের দুই সুপারস্টার এনটিআর জুনিয়ার (NTR Junior) ও রামচরণ (Ram Charan)। ছবির বাজেট প্রায় ৪০০ কোটি।ছবিটি তেলুগু, হিন্দি, তামিল, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। RRR হতে চলেছে বাহুবলীর পর রাজামৌলির সবচেয়ে বড় বাজেট ছবি।

Share this article
click me!