কাঁচা বাদামে এবার নাচ পুষ্পা তথা আল্লু অর্জুনের কন্যার, ঝড়ের গতীতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড কাঁচা বাদাম এখন ভাইরাল। সেই গানে এবার নাটল আল্লু অর্জুনের মেয়ে। মুহূর্তে তা ভাইরাল হল নেট দুনিয়ায়।

Jayita Chandra | Published : Feb 11, 2022 5:36 AM IST / Updated: Feb 11 2022, 11:32 AM IST

একেই বলে কপাল, অর্থের অভাবে গান বেঁধে বাাদাম বিক্রি,  রাস্তায় রাস্তায় ভূবন বিক্রি করতেন কাঁচা বাদাম (Kacha Badam Song)। তাও আবার বীরভূমের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে। আর সেই বাদাম বিক্রি করার সময় গাইতেন নিজের কথা ও সুর দেওয়া একটি গান। ভাবতে পারেননি সেই গানই তাঁকে সাফল্যের চূড়ায় পৌঁছে দেবে। পরিচিতি এনে দেবে গোটা বিশ্বে। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই গান বহু দিন আগেই বীরভূমের (Birbhum) গণ্ডি ছাড়িয়ে গিয়েছে। তবে শুধুমাত্র বীরভূম নয় দেশের গণ্ডিও ছাড়িয়ে গিয়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) গানটি। উত্তর কোরিয়া (North Korea) থেকে শুরু করে তানজানিয়া (Tanzania), আমেরিকা (America) সব দেশেই ব্যাপক জনপ্রিয় এই গান। আর এবার সেই গান পৌঁছে গেল সেলিব্রিটিদের ঘরে ঘরে। প্রতিটা পদে পদে সোশ্যাল মিডিয়ায় আরও জনপ্রিয় হয়ে উঠছে এই গান। 

তবে একেই বলে বোধ হয় দুই ভাইরাল এক ফ্রেমে। বলিউডের পর্দায় এখন পুষ্পা রাজ, পুষ্পা ঝড়ে এখন নেট দুনিয়া কাঁপছে। এই পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ার ওপর ট্রেন্ড কাঁচা বাদাম এখন ভাইরাল। সেই গানে এবার নাটল আল্লু অর্জুনের মেয়ে। মুহূর্তে তা ভাইরাল হল নেট দুনিয়ায়। আলু অর্জুনের (Allu Arjun) বাড়িতে এবার কাঁচা বাদাম, রীতিমত ভাইরাল স্টেপ তুলে সকলকে তাগ লাগাল দক্ষিণী সুপারস্টারের মেয়ে (South Superstar Daughter) । এই ভিডিওতেই এখন মজে আট থেকে আশি। 

 

আরও পড়ুন-হুবহু যেন অমৃতা সিং, সারা আলি খানকে 'মায়ের কার্বন কপি' বললেন নেটিজেনরা

আরও পড়ুন-স্তন বার করে প্রকাশ্যেই ব্রেস্ট ফিডিং, 'এটাই আমার পুরো জীবন', পোস্টে জানালেন ইভলিন

আরও পড়ুন-গায়ে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমের দৃশ্যে নগ্ন হতে পিছপা হন নি এই বলি তারকারা

বাদাম ভাজার ফাঁকে গেয়েছিলেন, 'আমার কাছে নাইকো বুবু ভাজা বাদাম, আমার কাছে আছে শুধু কাঁচা বাদাম।' আর পথ চলতি এক ব্যাক্তির এই মেটো গানের সুর খুব ভালোলেগে যায় তাই গানটির ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেন ওই ব্যাক্তি। ব্যাস তারপরই রাতারাতি ভাইরাল হয়ে যায় ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) 'কাঁচা বাদাম' গান। তবে ভাইরাল হয়ে বিশেষ উপকৃত হন নি ভুবন। তিনি অভিযোগ করেন, 'লোকে তাঁর গান শুনতে চাইছে কিন্তু কেউ বাদাম কিনছে না।' অন্যদিকে ঠিক একই ভাবে বাড়ছে পসার ও পরিচিতি, বিভিন্ন মহল থেকে তাঁর গান এখন ট্রেন্ড ও নতুন ফ্যাশনে পরিণত হচ্ছে, ফলে তিনি এক কথায় বর্তমানে সেলিব্রিটি। 

Read more Articles on
Share this article
click me!