Salman Khan Snake Bite: জন্মদিনের আগেই ঘোর বিপত্তি সাপের কামড়ে হাসপাতালে সলমন খান

রাত পোহালেই ৫৬-এ পা দেবেন সলমন খান। এবার তার আগেই বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন বলিউডের ভাইজান। সাপের কামড়ে হাসপাতালে ভর্তি হতে হল ভাইজানকে। 

Riya Dey | Published : Dec 26, 2021 7:07 AM IST / Updated: Dec 26 2021, 01:18 PM IST

সাপের কামড়ে হাসপাতালে সলমন খান (Salman Khan)। সূত্রের খবর, শনিবার পানভেলের ফার্মহাউসে ক্রিসমাস ডে (Christmas Day) সেলিব্রেশন করছিলেন সলমন খান-সহ বলিউডের অন্যান্য আরও কয়েকজন সেলিব্রিটি। সেখানেই মধ্যরাতে একটি সাপ এসে কামড়ায় ভাইজানকে। তবে সাপটি কোনওরকম বিষ ছাড়াই কামড় বসিয়েছিল বলে জানা গেছে। ফলত গুরুতর কোনও সমস্যার সম্মুখীন হতে হয় নি সলমন খানকে (Salman Khan)। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই সলমন খানকে নবী মুম্বই এলাকার এমজিএম (মহাত্মা গান্ধী মিশন) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সারা রাত তাঁর চিকিৎসা চলে। অবশেষে সকালে তাঁর শারীরিক অবস্থার উন্নতি লক্ষ করে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। 

রবিবার সকাল ৯টা নাগাদ পানভেলের ফার্মহাউসে ফিরে আসেন তিনি। পরিবার সূত্রে জানা গেছে যে, বর্তমানে সলমন খান (Salman Khan) আশঙ্কামুক্ত এবং সুস্থ আছেন। নির্দিষ্ট সময়ে তাঁকে শোবার অনুমতি ও দেওয়া হয়েছে বলে জানা গেছে। শোনা গেছে যে, পানভেলের ফার্মহাউসে প্রচুর গাছপালা রয়েছে এবং এটি একটি জঙ্গলে ঘেরা। ফলত, সেখানে প্রায়শই এই ধরণের সাপ- বিছে দেখা যায়। শনিবার রাতে সেখান থেকেই একটি স্যাপ এসে কামড় বসানোয় এই দুর্ঘটনা বলে জানা গেছে।  

এদিকে মাত্র একদিন পরই সলমন খানের জন্মদিন (Salman Khan's Birthday)। সোমবার ২৭ শে ডিসেম্বর ৫৬-এ পা দিতে বলিউড ভাইজান। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, চলতি বছরে বিশেষ আড়ম্বরের সাথে জন্মদিন পালন করবেন না সলমন খান (Salman Khan)। এদিকে সলমন খান তাঁর জন্মদিনে নিজের সঙ্গে ভাগ্নি আয়াতের জন্মদিন ও একইসঙ্গে পালন করেন। আয়ত সলমন খানের বোন অর্পিতা খান শর্মার কন্যা। তবে এই দুর্ঘটনার পর সেলিব্রেশন কতটা সম্ভব হবে সেই নিয়ে উঠছে প্রশ্ন। 

সলমন খানকে (Salman Khan) এই ঘটনার জন্য কতদিন বিশ্রামে থাকতে হবে তাঁকে এই বিষয়ে স্পষ্টত কিছুই জানা যায় নি। বর্তমানে সিনেমার পাশাপাশি টেলিভিশন সঞ্চালনায় এক গুরুত্বপূর্ণ চরিত্র সলমন খান। জনপ্রিয় টেলিভিশন শো 'বিগ বস' (Big Boss) সঞ্চালনা করেন তিনি। এই ঘটনার প্রভাবে ভাইজানের শ্যুটিং-এর উপর আদৌ প্রভাব ফেলতে পারে কি না সেই বিষয়ে কিছু জানা সম্ভব হয় নি। তবে জন্মদিনের আগেই এই দুর্ঘটনায় হতাশ হয়ে পড়েছেন সলমন খানের অনুরাগীরা (Salman Khan's Fans)। তারা সকলেই দ্রুত তার সুস্থতা কামনা করছেন। সেইসঙ্গে শীঘ্রই যাতে এই বিপর্যয় কাটিয়ে শ্যুটিং- এ ফিরতে পারেন ভাইজান সেই প্রার্থনাই করছেন তারা। 
 

Read more Articles on
Share this article
click me!