স্বামীর সঙ্গে বিচ্ছেদ আসন্ন অদ্রিজার, বুক কাপছে কিন্তু উপায় নেই কোনো।

কালার্স বাংলার ধারাবাহিক মৌ এর বাড়ি ৩০০ পর্ব পার করে ফেলেছে। সেই উপলক্ষে মৌ অর্থাৎ অদ্রিজা তার ধারাবাহিক নিয়ে বেশ কিছু কথা ভাগ করে নিলেন। অদ্রিজা জানালেন কেমনভাবে তার সিরিয়াল 'মৌ এর বাড়ি' র ৩০০ পর্বের সাফল্য উদযাপন করছেন।

Senjuti Dey | Published : Jun 26, 2022 5:48 AM IST

কালার্স বাংলার ধারাবাহিক মৌ এর বাড়ি ৩০০ পর্ব পার করে ফেলেছে। সেই উপলক্ষে মৌ অর্থাৎ অদ্রিজা তার ধারাবাহিক নিয়ে বেশ কিছু কথা ভাগ করে নিলেন। আপাতত সোমবার ২৫ জুন মৌ এর বাড়ির ৩০০ পর্বের উদযাপনের দিন ধার্য্য করা হয়েছে। মেনু তে থাকছে , মাছ, পাঁঠার মাংস, মিষ্টি। কেকও কাটা হবে। কিন্তু উদযাপনের পাশাপাশি মৌ এর জন্য দুঃখের কারণও জানালেন মৌ নিজেই। তিনি জানালেন ধারাবাহিকে অভিনয় করতে করতে খানিকটা মৌ এর মতই হয়ে গিয়েছেন তিনিও। তবে পার্থক্য শুধু একটা জায়গায়। ধারাবাহিকে মৌ যেমন সহজ ভাবে তার বর রুপমের সঙ্গে বিচ্ছেদ চাইতে কোর্টের দ্বারস্থ হয়েছেন তার জায়গায় অদ্রিজা থাকলে বিষয়টা এরম হতো না। কারণ অভিনেত্রীর কথায় তিনি মৌ এর মতন অতোটা শক্ত ধাতের মানুষ নন। স্পষ্ট স্বীকারোক্তি নায়িকার, ‘আমি মৌ-এর মতো অত শক্ত মনের নই।’

হঠাৎ কেনই বা বিচ্ছেদ হবে ধারাবাহিকে মৌ- রুপমের? নায়িকা জানালেন, ধারাবাহিকে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে যে মৌ  বিচ্ছেদ চাইতে বাধ্য হয়েছেন। আসলে মৌ বা রুপমের মধ্যে ভালোবাসার অভাব নেই। কিন্তু রুপমের একটা বড় দোষ ও ভীষণ মিথ্যা কথা বলে। কারণে অকারনে মিথ্যের আশ্রয় নেয় রুপম।  আর অন্যদিকে মৌ মিথ্যা একদম সহ্য করতে পারেনা। রুপমের অন্যান্য ভুল ত্রুটি মেনে নিলেও এই ভুলটা কিছুতেই মানতে পারে না মৌ। তাই শেষমেশ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছে মৌ। এরপরেই নায়িকা জানালেন মৌ এর জায়গায় তিনি থাকলে বিচ্ছেদ চাইতে হলে তার বুক কাঁপবে। নায়িকা বলেন, ‘বিপদ থেকে বাঁচতে বা বাঁচাতে অনেককেই মিথ্যে বলতে হয়। আমিও বলি বা বলেছি। সেটা কারওর পক্ষে ক্ষতিকারক না হলেই হল। কিন্তু কারণে-অকারণে ক্রমাগত কেউ মিথ্যে বললে সেটা সত্যিই মানা যায় না।’  কিন্তু সেই রকম পরিস্থিতি সৃষ্টি হলে তিনিও তার ভালোবাসার মানুষকে ছেটে ফেলতেই চাইবেন বলে জানান। নায়িকা আরও জানালেন এক বছর ধরে অভিনয় করতে করতে ধারাবাহিকের সঙ্গে এতটাই সংযুক্ত হয়ে গিয়েছেন তিনি যে একদিনের শুটিং শেষ হলে তার মাথায় ঘোরে পরেরদিনের গল্প কী হতে চলেছে। মৌ এর মধ্যে নিজেকে অনেক টাই খুঁজে পান তিনি। 

আরও পড়ুনঃ 

অবশেষে হল স্বপ্নপূরণ, এবার শান্তিতে মরতে পারবেন সৃজিত মুখোপাধ্যায়, কেন জানেন

Rabi Ghosh: বাঘা থেকে বিরিঞ্চি বাবা, পর্দায় রবি ঘোষের অনবদ্য জীবন্ত চরিত্ররা আজও প্রাণবন্ত

​​​​​​​Madan Mitra: ওহ লাভলি! রাজনীতির ময়দান থেকে সোজা টলিউডে পা এবার সিনেমার পর্দায় মদন মিত্র
পটলকুমার গানওয়ালা’, ‘সন্ন্যাসী রাজা’, ‘জয় কালী কলকাত্তেওয়ালি’, ‘মঙ্গলচণ্ডী’ আর এখন ' মৌ এর বাড়ি ' ; অভিনেত্রীর এর পরের পরিকল্পনাটি ঠিক কী? তার দাবি বর্তমানে ধারাবাহিকের কেন্দ্রে আছেন তিনি। তাই আপাতত অন্য কাজে মন দেওয়ার বা পরিকল্পনা করার মতো সময় তাঁর কাছে নেই। ধারাবাহিকের কাজ শেষ হলে অবশ্যই তিনি বড় পর্দা বা সিরিজে অভিনয়ের বিষয়ে ভাববেন।

Share this article
click me!