চ্যাট শোয়ে সিদ্ধান্ত মালহোত্রাকে নিয়ে প্রশ্ন, লজ্জায় মুখ লাল হল কিয়ারার মুখ

সম্প্রতি ইউটিউব চ্যালেনের একটি চ্যাট শোয়ে সিদ্ধার্থ মালহোত্রার নাম নিয়ে কিছুটা হলেও ঘুরিয়ে প্রশ্ন করা হয়েছিল। কিন্তু সেই অনুষ্ঠানেই রীতিমত লজ্জায় রাঙা হয়ে যান কিয়ারা আডবানি। 
 

Web Desk - ANB | Published : Mar 24, 2022 6:28 PM IST / Updated: Mar 25 2022, 01:05 AM IST

বলিউডে গুঞ্জন  কিয়ারা আডবানি (Kiara Avdani) আর সিদ্ধান্ত মলহোত্রার (Siddhatra Malhotra) মধ্যে প্রমের সম্পর্ক রয়েছে। দুজনে একসঙ্গে বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন বলেও শোনা যায়। মাঝে মাঝেই তাঁদের একে অপেরর বাড়ি যেতেও দেখা যায়।  তবে দুজনের কেউই তাদের সম্পর্কের কথা স্বীকার করেন না। কিন্তু আরব সাগরের ঢেউ ঘুরে বেড়াচ্ছে তাঁদের প্রেমের কথা। তবে দুজনেই পুরোপুরি এই বিষয়ে নীরবতা পালন করে যাচ্ছেন। 

সম্প্রতি ইউটিউব চ্যালেনের একটি চ্যাট শোয়ে সিদ্ধার্থ মালহোত্রার নাম নিয়ে কিছুটা হলেও ঘুরিয়ে প্রশ্ন করা হয়েছিল। কিন্তু সেই অনুষ্ঠানেই রীতিমত লজ্জায় রাঙা হয়ে যান কিয়ারা আডবানি। 

ইউটিউবার আশিস চঞ্চলানির সঙ্গে ডিজিটাল চ্যাট শো সোশ্যাল মিডিয়া স্টার ইউথ জেনিস- এ হাজির হয়েছিলেন কিয়ারা। সেখানেই তাঁকে বলতে বলা হয়, সিড আই লাভ  ইউ। বাংলায় বললে সিড আমি তোমাকে ভালোবাসি। তবে অনুষ্ঠানের অ্যাঙ্কর আশিস অবশ্য বলেছিলেন, সিদ্ধার্থ নামের এক ভক্তকে কল্পনা করেই যেন এই কথাগুলি বলেন কিয়ারা। 

তবে এই কথাগুলি বলতে গিয়ে রীতিমত মুখ লাল হয়ে উঠেছিল কিয়ারার। সেই সময়ই আশিস বলেন সিড হচ্ছেন তাঁর ক্যামেরাপার্সেন। তারপরই তিনি বলেন সিদ্ধার্থ কিয়ারার একজন ভক্ত। তাই এই কথাগুলি তাঁকে বলতে বলা হয়েছিল। 

এই অনুষ্ঠানে কিয়ারাকে মালদ্বীপে ছুটি কাটানোর বিষয় নিয়েও মন্তব্য করতে শোনা যায়। কিন্তু তা সম্পূর্ণ এড়িয়ে গিয়ে কিয়ারা বলেন তিনি সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে গৃহব্ন্দি হয়ে যান। শোনায় শেরশাহ ছবিটিতে অভিনয় করার সময় থেকেই তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। যা এখনও পর্যন্ত অটুট রয়েছে।  তবে মাঝে মাধে অবশ্য একথাও শোনা যায় সিদ্ধার্থ ব্যস্ত রয়েছেনবা কৃতী শ্যাসনকে নিয়ে। তবে এই বিষয়েও কোনও মন্তব্য করতে শোনা যায়নি কিয়ারাকে।   তাদের প্রেম এখনও তাঁরা যেমন প্রকাশ্যে আননেননি তেমনই একে অপরের সঙ্গে প্রকাশ্যে কথা বলা থেকেও বিরত থাকেন। যাইহোক বলিউডের প্রেম বলে কথা। তাই হততো নজর বাঁচিয়ে চলছেন দুই স্টার।

 


 

Share this article
click me!