আহত অবস্থাতেই ব্রহ্মাস্ত্রের শেষপর্বের শুটিং শুরু, মানালি স্বাগত জানাল লাভ-বার্ডকে

  • ব্রহ্মাস্ত্র-র শেষ পর্যায়ের শ্যুটিং শুরু
  • আহত অবস্থাতেই মানালি পাড়ি দিলেন রণবীর
  • বলিউড জুটিকে স্বাগত জানাল মানালি
  • সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

debojyoti AN | Published : Nov 26, 2019 7:18 AM IST

বেশ কয়েকদিন ধরে রণবীর ও আলিয়া ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং-এর জন্য। সারা দেশ ঘুরে বিভিন্ন অঞ্চলে পৌঁছে যাচ্ছে। য়খন যেখানে সিডিউল সেখানেই একসঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়েছেন এই জুটি। শ্যুটিং ফাঁকে কখনও কাছে পিঠে ঘুরে আসা, কখনও আবার মন্দিরে গিয়ে পুজো দেওয়া। একাধিক জায়গায় ফ্রেমবন্দী হতে দেখা গিয়েছিল এই জুটিকে। যাঁদের নিয়ে বর্তমানে এখন জল্পনা তুঙ্গে।

বলিউডের লাভ বার্ড এবার পৌঁছে গেল ব্রহ্মাস্ত্রের শেষ পর্যায়ের শ্যুটিং-এ। তারই জন্য বেছে রাখা হয়েছিল মানালি। এই মানালিতেই এক সময় শুটিং করেছিলেন রণবীর দীপিকা। এবার প্রাক্তনকে ভুলে বর্তমানের হাত ধরেই সেখানে পৌঁছে গেলেন রণবীর। হাতে চোট নিয়ে মানালি পৌঁছেও সেখানে যেভাবে সম্বর্ধা দেওয়া হল আলিয়া ও রণবীরকে তা দেখে এক কথায় মুগ্ধ হতে হয়। নতুন প্রেমের কাহিনি তৈরি করতে মানালি বক্ষে দুই প্রেমী।  

 

 

ছবির কাজ শেষের পথে। তড়িঘড়ি শুরু করা হবে পোস্টপ্রডাকশনের কাজ। এরই মধ্যে এই জুটির কাঠছে একাধিক ছবির প্রস্তাব এসে জমা পড়েছে। কিন্তু কোনও ছবিতেই তাঁরা সম্মতি জানাননি। কারণ, তাঁরা চান না যে তাঁদের ছবির খবর মানুষের কাছে একঘেয়ে হয়ে যাক। ব্রহ্মস্ত্র নিয়ে মানুষের মধ্যে যে উত্তেজনা রয়েছে, তা তাঁরা ধরে রাখতে চান।  

Share this article
click me!