ক্রমশই মাতৃত্বকালীন সৌন্দর্যে মোহময়ী হয়ে উঠছেন আলিয়া, মন মুগ্ধ করে দেবে এই দুই ছবি

মুম্বাইতে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট তাদের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের প্রমোশনে এসেছিলেন।  রণবীর এবং আলিয়া বর্তমানে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এদিন আলিয়াকে দেখে মনে হচ্ছিল তার প্রেগন্যান্সি যেনো তার সৌন্দর্য্যকে আরও বৃদ্ধি করছে।

Senjuti Dey | Published : Aug 26, 2022 3:09 PM IST

শুক্রবার মুম্বাইতে ব্রহ্মাস্ত্রের প্রচারের জন্য রণবীর কাপুরের সাথে যোগ দিয়েছিলেন আলিয়া। গোলাপী টপে আলিয়া ভাট তার বেবি বাম্প ফ্লন্ট করছিলেন। স্বামী রনবীরের পাশে পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার সময় হবু মা আলিয়াকে গোলাপী রঙের টপে আরো উজ্জ্বল দেখাচ্ছিল। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই একই পোশাকে কিছু ছবি শেয়ার করেছেন এবং ছবির ক্যাপশনে লিখেছেন যে তিনি 'আলো'কে স্বাগত জানানো থেকে আর মাত্র দুই সপ্তাহ দূরে রয়েছেন। রণবীরের সঙ্গে আলিয়ার প্রথম ছবি ব্রহ্মাস্ত্র আর ঠিক দুই সপ্তাহের মধ্যে ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আলিয়া ভাট শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন ছবিগুলি শেয়ার করেছেন, যেখানে তিনি একটি গোলাপী টপের উপর একটি কালো ভেস্ট পরেছিলেন এবং কালো লেগিংসের সাথে পোশাকটি স্টাইল করেছিলেন। প্রথম ছবিতে ক্যামেরার দিকে তাকানোর সাথে সাথে তিনি তার দুই হাত দিয়ে তার বেবি বাম্পটি ধরেছিলেন। দ্বিতীয়টি ছিল তার একটি ক্লোজ-আপ।

আলিয়া ছবির ক্যাপশনে লিখেছেন, 'আলো... আসছে! (মাত্র দুই সপ্তাহের মধ্যে)।' সঙ্গে তিনি একটি ফায়ার ইমোজি যোগ করে '৯ই সেপ্টেম্বর —ব্রাহ্মস্ত্র' লিখেছেন। ব্রহ্মাস্ত্রতে রণবীর কাপুরের চরিত্র শিবার 'আলোর শক্তি' রয়েছে এবং তার প্রেমিকা ইশার চরিত্রে আলিয়া অভিনয় করেছেন।আলিয়া তার সাম্প্রতিক ছবিগুলির জন্য প্রচুর প্রশংসা পেয়েছেন। করিনা কাপুরের ভগ্নিপতি সাবা আলি খান আলিয়াকে 'অত্যাশ্চর্য' বলেছেন। আলিয়ার অনেক অনুরাগী তার পোস্টে আগুন এবং হৃদয়ের ইমোজি সহযোগে মন্তব্য করেছে। একজন ভক্ত তাকে 'উজ্জ্বল রাজকুমারী' বলে নামকরণ করেছেন, অন্য একজন লিখেছেন, 'সেই ধাক্কা', সঙ্গে একটি হার্ট এবং একটি ফায়ার ইমোজি। অন্য একজন মন্তব্য করেছেন, 'সুন্দর হবু মা।' আলিয়া, এই বছরের ১৪ এপ্রিল রণবীরের সাথে গাঁটছড়া বাঁধেন। বিয়ের মাত্র দু মাসের মাথায় ২৭ জুন আলিয়া ঘোষণা করেছিলেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। একটি সোনোগ্রাম সেশন থেকে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'আমাদের শিশু... শীঘ্রই আসছে।'

আরও পড়ুনঃ 

বলিউডে ৩৪ বছরের সফর পূরণের সপ্তাহে সলমনের চমক, প্রকাশ পেল কিসি কা ভাই কিসি কা জান-এর লুক

দক্ষিণী ছবি গল্প তৈরী করে যেখানে বলিউড ছবি কেবল তারকাদের বিক্রি করে, কেন একথা বললেন অনুপম খের

জানেন কি ঠিক কত কোটি টাকায় বিক্রি হলো 'কাঠপুতলি'-র ওটিটি স্বত্ব? জানলে চমকে যাবেন

ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর আলিয়ার পাশাপাশি অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। রণবীর সম্প্রতি তেলেগু চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলির সঙ্গে ছবিটির প্রচারের জন্য চেন্নাইতে গিয়েছিলেন, এস এস রাজামৌলি দক্ষিণ ভারতে চলচ্চিত্রটি মুক্তির দায়িত্বে রয়েছেন। দক্ষিণ ভারতে তেলেগু, তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান - শিবা অয়ন মুখার্জি পরিচালিত পৌরাণিক চলচ্চিত্র ফ্র্যাঞ্চাইজির তিনটি চলচ্চিত্রের মধ্যে প্রথম চলচ্চিত্র।

Read more Articles on
Share this article
click me!