Asianet News BanglaAsianet News Bangla

জানেন কি ঠিক কত কোটি টাকায় বিক্রি হলো 'কাঠপুতলি'-র ওটিটি স্বত্ব? জানলে চমকে যাবেন

তিনটি ছবি দেওয়ার পর অভিনেতা অক্ষয় কুমার আবারও তাঁর আসন্ন ছবি ‘কাটপুটলি’-এর মুক্তির জন্য প্রস্তুত। যদিও অভিনেতার আগের ছবিগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল, 'কাটপুটলি' অনলাইনে স্ট্রিমিং হবে। ছবির ট্রেলার ইতিমধ্যেই দারুন সাড়া ফেলেছে দর্শক মহলে। জানা যাচ্ছে ছবির স্বত্ব নাকি বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে বিক্রি করা হয়েছে কি,জানেন কি কত টাকায়? চলুন জেনে নেওয়া যাক।
 

this much money sold for ott rights of akshay kumar s cuttputli anbad
Author
First Published Aug 25, 2022, 8:18 PM IST

তিনটি ছবি দেওয়ার পর অভিনেতা অক্ষয় কুমার আবারও তাঁর আসন্ন ছবি ‘কাটপুটলি’-এর মুক্তির জন্য প্রস্তুত। যদিও অভিনেতার আগের ছবিগুলি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল, 'কাটপুটলি' অনলাইনে স্ট্রিমিং হবে। তালিকার শেষ তিনটি মুক্তির কথা বলতে গেলে - বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত, রক্ষা বন্ধন, যে কোনো একটি সিনেমাই বক্স অফিসে সফল হতে পারতো। আশা এখন অক্ষয় কুমারের 'কাটপুটলি'-নিয়ে, যা ২ সেপ্টেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম Disney+ Hotstar-এ মুক্তি পাবে। এটি অভিনেতার দ্বিতীয় চলচ্চিত্র যা সরাসরি ওটিটি-তে মুক্তি পাবে, তাঁর প্রথম ওটিটি-তে মুক্তি প্রাপ্ত ছবি ছিল আনন্দ এল রাই পরিচালিত' 'আতরাঙ্গি রে', যা ২৪ ডিসেম্বর, ২০২১-এ একই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। যদিও অক্ষয় কুমারের ছবিগুলি এই বছর সিনেমাহলে কোনও জাদু দেখাতে পারেনি, তবে মনে হচ্ছে তাঁর ওটিটি ছবি 'কাটপুটলি' নির্মাতাদের জন্য একটি লাভজনক চুক্তি হবে। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলারটি ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে বেশ সাড়া ফেলেছে। এবং এখন, এমন প্রতিবেদন রয়েছে যে ছবিটি তাঁর ওটিটি অধিকারের জন্য একটি ভাল, বরং লাভজনক, চুক্তি করেছে৷ মনে হচ্ছে এটি বেশ ভালো ব্যবসা করবে।

this much money sold for ott rights of akshay kumar s cuttputli anbad

রিপোর্ট অনুসারে, 'কাটপুটলি'-এর নির্মাতারা ওটিটি প্ল্যাটফর্ম, Disney+ Hotstar-এর সঙ্গে ১২৫ কোটি টাকার চুক্তি করেছে। চুক্তিটি লাভজনক বলে মনে হচ্ছে, বিশেষ করে অক্ষয় কুমারের শেষ তিনটি ছবি কীভাবে বক্স অফিসে ফ্লপ হয়েছে।শনিবার সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অক্ষয় কুমার-অভিনীত ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে। মুম্বাইয়ের একটি হোটেলে একটি গ্র্যান্ড ট্রেলার লঞ্চ ইভেন্টও অনুষ্ঠিত হয়েছিল। ট্রেলার দেখে, 'কাঠপুতলি' একটি চমকপ্রদ থ্রিলার ফিল্ম বলে মনে হচ্ছে যেটিতে অক্ষয় কুমারকে একজন সিরিয়াল কিলারের পিছনে ধাওয়া করতে দেখা যাবে। খুনির টার্গেট ছোট পাহাড়ি শহর কাসাউলি হওয়ায় দুই দিনের মধ্যে খুনিকে আরেকটি খুন করা থেকে অক্ষয় থামাতে পারেন কিনা সেটাই বলবে ছবি।

this much money sold for ott rights of akshay kumar s cuttputli anbad

 অক্ষয়ের শেষ তিনটি রিলিজ - বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ এবং সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি রক্ষা বন্ধন বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়েছে। কিন্তু কাঠপুতলি ট্রেলার যথেষ্ট আশাব্যঞ্জক বলে মনে হচ্ছেঅক্ষয় কুমারের 'কাঠপুতলি' ওটিটি প্ল্যাটফর্ম, Disney+ Hotstar-এ মুক্তি পাবে। ছবিটি ২ সেপ্টেম্বর থেকে অনলাইন স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে। চলচ্চিত্রটি অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি দ্বারা প্রযোজিত হয়েছে। এদিকে, 'কাটপুটলি', যেটিতে অভিনেতা রাকুল প্রীত সিং, চন্দ্রচূর সিং এবং সরগুন মেহতা প্রধান চরিত্রে অভিনয় করেছেন, এটি একটি ক্রাইম-থ্রিলার। এই ছবির মাধ্যমে, অক্ষয় কুমার পর্দায় ফিরে আসছেন একজন পুলিশ হিসেবে; তিনি একজন সিরিয়াল কিলারকে খুঁজে বের করার মিশনে আছেন। রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত, ছবিটি হিমাচলের কাসাউলি জেলার ল্যান্ডস্কেপে শ্যুট করা হয়েছে।

আরও পড়ুন,গানে ভর্তি চুম্বন দৃশ্য, খেসারি লাল- কাজলের বোল্ড রোম্যান্সে তোলপাড় নেট দুনিয়া, ফের ভাইরাল 'ছেড়ো না পিয়া'

আরও পড়ুন,মুক্তি পেল ব্রহ্মাস্ত্রের নতুন গান, ডান্স কা ভূত, কি প্রতিক্রিয়া দর্শকদের?

Follow Us:
Download App:
  • android
  • ios