Asianet News BanglaAsianet News Bangla

বলিউডে ৩৪ বছরের সফর পূরণের সপ্তাহে সলমনের চমক, প্রকাশ পেল কিসি কা ভাই কিসি কা জান-এর লুক

কিসি কা ভাই...কিসি কি জানের প্রথম লুক প্রকাশ করলেন সলমন খান। দীর্ঘ ৩৪ বছরের বলিউড যাত্রায় তাকে ভালোবাসার জন্য সলমন খান তার ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ।

Salman reveals his Kisi Ka Bhai Kisi Ka Jaan look ron the week of his 34-year journey in Bollywood anbsd
Author
First Published Aug 26, 2022, 6:43 PM IST

বলিউড সুপারস্টার সলমন খান শুক্রবার ২৬ আগস্ট বলিউডে তার ৩৪ বছর পূর্ণ করেছেন। সেই উপলক্ষে শুক্রবার তিনি তার পরবর্তী ছবি কিসি কা ভাই...কিসি কি জানের প্রথম অফিসিয়াল লুক প্রকাশ করেছেন । এদিন অভিনেতা তার ভক্ত অর্থাৎ যারা তার ছবি দেখা শুরু করার পর থেকেই তাকে ভালোবাসার বর্ষণ করেছেন তাদের প্রতিও তার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সলমন খান ১৯৮৮ সালে 'বিবি হো তো অ্যাসি' ছবি দিয়ে বলিউডে প্রথমবার আত্মপ্রকাশ করেন। সেই ছবিতে তার সংক্ষিপ্ত ভূমিকার পরে তিনি ১৯৮৯ সালে 'ম্যায়নে পেয়ার কিয়া' ছবি দিয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেন এবং তার পর থেকে তাকে আর পেছন ঘুরে তাকাতে হয়নি। তিন দশকেরও বেশি সময় ধরে সলমন খান বলিউডকে অসংখ্য হিট এবং স্মরণীয় ভূমিকা উপহার দিয়ে গিয়েছেন। তার ভক্তরা সোশ্যাল মিডিয়ায় #34YearsOfSalmanKhanEra হ্যাশট্যাগ ট্রেন্ডিং করে সলমনের ৩৪ বছরের যাত্রাকে উদযাপন করছেন।

সালমানের শেয়ার করা ভিডিওটিতে লেখা রয়েছে, '৩৪ বছর আগে ছিল এখন আর ৩৪ বছর পরেও এখন। আমার জীবনের যাত্রা শূন্য থেকে শুরু হয়েছিল ২টি শব্দ নিয়ে, এখন এবং এখানে। তখনও আমার সাথে থাকার জন্য আপনাদের এবং এখনও আমার সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ, সত্যিই আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, সলমন খান।' কৃতজ্ঞতা শব্দের পর সলমনকে লম্বা কাঁধ পর্যন্ত চুল এবং সানগ্লাস পরা অবস্থায় দেখা গিয়েছে।কিসি কা ভাই...কিসি কি জান কাভি-এর আগে শিরোনাম ছিল কাভি ঈদ কাভি দিওয়ালি এবং ভাইজান।সলমন খান যখন কিসি কা ভাই…কিসি কি জান কাভির শুটিং শুরু করেছিলেন তখন তিনি তার লুক প্রকাশ করেছিলেন। নিজের একটি ছবি শেয়ার করে তিনি টুইটারে লিখেছেন, 'আমার নতুন ছবির শুটিং শুরু হচ্ছে...।'

আরও পড়ুনঃ 

প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় মুখ অন্যন্যা চট্টোপাধ্যায়, স্বজন বিয়োগে শোকস্তব্ধ টলিপাড়া

সায়ন্তন ঘোষালের আসন্ন ছবিতে ভানু বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করবেন শাশ্বত চ্যাটার্জি

সোনালী ফোগাট হত্যাকাণ্ডে গ্রেফতার দুই, ময়নাতদন্তের রিপোর্টে মিলল একাধিক আঘাতের চিহ্ন

কয়েকদিন আগে তিনি লেহ-তে ফিল্মের জন্য শ্যুট করার সময় তার লুকের আরেকটি ঝলক দিয়েছিলেন। সলমন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন পূজা হেগড়ে এবং শেহনাজ গিল। সলমন ১৯৮৮ সালে বিবি হো তো অ্যাসি চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন রেখা, ফারুক শেখ এবং বিন্দু। এর পরে, অভিনেতা ১৯৮৯ সালের ম্যায়নে পেয়ার কিয়া চলচ্চিত্রে অভিনয় করেন যা তাকে আজকের সুপারস্টারের জায়গায় স্থান দেয়।কিসি কা ভাই..কিসি কি জান ছাড়াও শাহরুখ খানের পাঠান ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে। তিনি ক্যাটরিনা কাইফের সাথে টাইগার ৩ঘোষণাও করেছেন ।

Follow Us:
Download App:
  • android
  • ios