বাবার জন্য দোসা বানাচ্ছে আরহা! খুশিতে ডগমগ আল্লু অর্জুন!

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে তাঁর একমাত্র কন্যা আল্লু আরহার বন্ডিং-এর বিষয় সকলেই পরিচিত। বাবা ও মেয়ের জুটি যৌথভাবে আমাদেরকে প্রায়ই আনন্দ দিয়ে থাকে। আমরা আপনার জন্য নিয়ে এসেছি একটি পুরোনো ভিডিও যেখানে আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আরহা তাঁর বাবার জন্য ভালোবেসে দোসা তৈরি করছে এবং আল্লু অর্জুন খুবই উপভোগ করছে ছোট্ট মেয়ের কান্ড-কারখানা। এই থ্রোব্যাক ক্লিপটি সবার মুখে হাসি ফুটিয়েছে। 
 

Abhinandita Deb | Published : Jul 31, 2022 1:10 PM IST / Updated: Jul 31 2022, 06:44 PM IST

দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে তাঁর একমাত্র কন্যা আল্লু আরহার বন্ডিং-এর বিষয় সকলেই পরিচিত। বাবা ও মেয়ের জুটি যৌথভাবে আমাদেরকে প্রায়ই আনন্দ দিয়ে থাকে। আমরা আপনার জন্য নিয়ে এসেছি একটি পুরোনো ভিডিও যেখানে আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আরহা তাঁর বাবার জন্য ভালোবেসে দোসা তৈরি করছে এবং আল্লু অর্জুন খুবই উপভোগ করছে ছোট্ট মেয়ের কান্ড-কারখানা। এই থ্রোব্যাক ক্লিপটি সবার মুখে হাসি ফুটিয়েছে।  সম্প্রতি আলা বৈকুণ্ঠপুরামুলো স্টার ইন্টারনেট কাঁপিয়ে দিয়েছেন তাঁর নতুন লুকে, লেদার জ্যাকেট ও ব্ল্যাক সানগ্লাসে দারুন হ্যান্ডসাম দেখাচ্ছে। হাতে ধরা রয়েছে সিগারেট দুই কানে দুটো দুল আরও চিক লুক দিয়েছে তাঁকে। ছবিটি তুলেছেন অবিনাশ গোয়ারিকর,তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, কৌশন, সিগার স্মোকিং এক্সট্রিমলি ইনজিওরাস টু হেলথ।'

আরও পড়ুন,অর্পিতার ফ্ল্যাটে মিললো সেক্স-টয়! 'পার্থবাবু কি চাহিদা পূরণে অক্ষম?' কটাক্ষ শ্রীলেখার!

আরও পড়ুন,৪৪ কোটি টাকা দিয়ে জাহ্নবীর ট্রিপলেক্স অ্যাপার্টমেন্ট কিনে নিলেন রাজকুমার-পত্রলেখা!

পুস্পা দ্য রাইজ ছবিটি আল্লু অর্জুনকে খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছে। পুষ্প তারকা বর্তমানে তাঁর পরিবারের সঙ্গে প্রায়ই ঘুরতে যান এবং ছবি পোস্ট করেন। কিছুদিন আগেই তিনি পরিবারের সঙ্গে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় স্ত্রী স্নেহা রেড্ডি এবং সন্তান আল্লু আয়ান এবং আল্লু আরহার সঙ্গে তাঁর সময় কাটানোর ছবিগুলি পোস্ট করেন৷ তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে আল্লু অর্জুন তাঁর আনন্দের ছোট্ট বান্ডিল আল্লু আরহাকে খাওয়াচ্ছেন। তিনি তাঁর ইন্সটা হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন যেখানে তিনি তাঁর ছোট্ট আরহা কে চপ স্টিক্স দিয়ে খাবার খাইয়ে দিচ্ছিলেন।  খাবার ছাড়াও তাঁর বাচ্চাদের অন্যান্য ছবিও পোস্ট করেছেন। এদিকে, আল্লু আরহা পৌরাণিক নাটক শকুন্তলাম-এ সামান্থা রুথ প্রভুর সঙ্গে টলিউডে তাঁর অভিনয়ের অভিষেক ঘটাবে।

কাজের প্রসঙ্গে, আল্লু অর্জুন তাঁর ২০২১ সালের হিট প্রজেক্ট, পুষ্প: দ্য রাইজের সিক্যুয়ালের জন্য প্রচুর গুঞ্জন তৈরি করছেন। আল্লুর বহু প্রতীক্ষিত  এই অ্যাকশন ড্রামাটি হলো পুষ্প: দ্য রুল। তেলেগু ফিল্মকে ঘিরে প্রতিবেদনগুলি দেখে, নির্মাতারা শীঘ্রই সিনেমাটির শুটিং শুরু করবেন বলে আশা করা হচ্ছে। আরও জানা গেছে, সুরকার দেবী শ্রী প্রসাদ ইতিমধ্যেই ছবির জন্য তিনটি গান করেছেন। আল্লু অর্জুন, যিনি মূল নাটকে চন্দন পাচারকারীর ভূমিকায় অভিনয় করেছেন, তাঁকে পুষ্প: দ্য রুল-এ আরও তীব্র ভূমিকায় দেখা যাবে আল্লুকে। সুকুমার সিনেমাটি পরিচালনা করছেন যা মিথ্রি মুভি মেকার্স ব্যানার দ্বারা ব্যাঙ্করোল করা হবে। আল্লু অর্জুন ফিল্মমেকার কোরাতলা শিবার সাথে আরেকটি প্যান-ইন্ডিয়ান ফ্লিকে নায়কের ভূমিকায় অভিনয় করবেন। আপাতত এএ২১ নামে, ফিল্মটি কিছুদিন আগে ঘোষণা করা হয়েছিল; তবে, উদ্যোগের শুটিং এখনও শুরু হয়নি। এই তারকা বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনসালির সাথে একটি নতুন ছবিতে কাজ করবেন বলেও আশা করা হচ্ছে। তবে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

Read more Articles on
Share this article
click me!