বিজেপিতে যোগ দিচ্ছেন জুনিয়র এনটিআর? অমিত শাহের সঙ্গে মিটিং, জল্পনা তুঙ্গে

২১ আগস্ট রাতে টলিউড সুপারস্টার আরআরআর খ্যাত জুনিয়র এনটিআর-এর সঙ্গে দেখা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে যে তবে কি জুনিয়র এনটিআর খুব শীঘ্রই বিজেপিতে যোগ দিতে চলেছেন? কি কি কথা হলো তাঁদের মধ্যে? চলুন জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 22, 2022 5:09 AM IST

অমিত শাহ আরআরআর তারকা জুনিয়র এনটিআরকে 'তেলেগু সিনেমার রত্ন' বলেছেন; তিনি তাঁর টুইটার অ্যাকাউন্টে বৈঠকের কিছু ঝলকও শেয়ার করেছেন। দেখা যাক।গত ২১ আগস্ট রাতে, জুনিয়র এনটিআর হায়দরাবাদে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন। অমিত শাহ বেশ কয়েকটি ইভেন্টের ছবি টুইট করেছেন এবং তাতে ক্যাপশন দিয়েছেন, 'একজন খুব প্রতিভাবান অভিনেতা এবং হায়দরাবাদের আমাদের তেলুগু সিনেমার রত্ন জুনিয়র এনটিআরের সঙ্গে ভাল সময় কাটলো।' অভিনেতা একটি ব্লাশ-নীল শার্ট এবং কালো প্যান্টে আধা-ফরম্যাল পোশাক পরেছিলেন, রাজনীতিবিদ তার ঐতিহ্যবাহী সাদা কুর্তা পায়জামা পরেছিলেন। গতকাল সকাল থেকে, সিনেমা দর্শকরা ইভেন্ট থেকে এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষা করছে। দিনভর, জুনিয়র এনটিআর সমর্থকরা অনুমান করেছিলেন যে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন। সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে অন্যদের মধ্যে 'অমিত শাহ উইথ এনটিআর' হ্যাশট্যাগ জনপ্রিয় হয়ে ওঠে।

এসএস রাজামৌলির ম্যাগনাম অপাস আরআরআর-এর বিশাল সাফল্যের পর, জুনিয়র এনটিআর ভক্তরা তাঁকে আবার বড় পর্দায় দেখতে আগ্রহী। তিনি চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত নীলের সঙ্গে মুভিটিতে সহযোগিতা করেছেন, যা অস্থায়ীভাবে NTR31 নামে পরিচিত। প্রযোজকরা প্রকাশ করেছেন যে নামহীন নাটকটি ২০২৩ সালের এপ্রিলে শ্যুটিং শুরু হবে। একটি বিনোদন ওয়েবসাইটের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সালার পরিচালক জুনিয়র এনটিআরের সঙ্গে তাঁর পরবর্তী প্রজেক্ট নিয়ে আলোচনা করেছেন, বলেছেন, 'আমি ছবিটি নিয়ে সন্তুষ্ট।'দয়া করে আমাকে মুভির জেনার সম্পর্কে প্রশ্ন করবেন না কারণ এটি এখনও অনেক দূরে।' জুনিয়র এনটিআরের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, পরিচালক বলেছিলেন, 'আম ১৫ থেকে ২০ বছর ধরে এনটিআরের ভক্ত ছিলাম। 'আমরা স্ক্রিপ্টে কাজ শুরু করার আগে, আমরা ১০ থেকে ১৫ বার আকস্মিকভাবে দেখা করেছি। আমি তাঁকে আরও ভালভাবে জানতে চেয়েছিলাম, যেমন আমি আমার সমস্ত অভিনয়শিল্পীদের সঙ্গে করি।'

আগের দিন, মিঃ শাহ, তেলেঙ্গানায় তাঁর একদিনের সফরের সময়, কে চন্দ্রশেখর রাও-এর নেতৃত্বাধীন সরকারকে 'কৃষক বিরোধী' বলে অভিযুক্ত করেছিলেন এবং '২ লক্ষ কোটি টাকারও বেশি'  সহায়তা সত্ত্বেও রাজ্যকে ঋণ সংকটে নিমজ্জিত করেছিলেন। নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার। 'কেসিআর তেলেঙ্গানার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি প্রতিটি দলিত পরিবারে ১০ লাখ পাঠাবেন এবং রাজ্যের প্রতিটি দলিতকে তিন একর জমি এবং প্রতিটি আদিবাসীকে এক একর জমি দেবেন৷ কিন্তু তিনি একটি প্রতিশ্রুতিও পূরণ করেননি, 'মিঃ শাহ বলেছেন,' সংবাদ সংস্থা পিটিআই মারফত জানা যায়।

আরও পড়ুন,হায়দ্রাবাদে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং, বক্স অফিসে কি প্রথমদিনই বাজিমাত করবে লাইগার?
আরও পড়ুন,হটনেস অ্যলার্ট: ব্ল্যাক কাট-আউট ড্রেসে হাটনেসের মাত্রা ছাড়ালেন খুশি

Read more Articles on
Share this article
click me!