থাইল্যান্ডের মার্শাল আর্ট শিখেও বাঁচাতে পারলেন না বিজয় দেবেরাকোন্ডা, অনন্যার মোলায়েম শরীরে আক্রমণ হানল কে?

সুন্দরী অনন্যাকে কিন্তু অফ-স্ক্রিন আক্রমণ থেকে বাঁচাতে পারেননি থাইল্যান্ড থেকে মার্শাল আর্ট শিখে আসা হিরো বিজয় দেবেরাকোন্ডা। এখন প্রশ্ন হল, গোটা সেটের মধ্যিখানে কে আক্রমণ হানল অনন্যার মখমলে শরীরে?

Sahely Sen | / Updated: Aug 08 2022, 09:48 PM IST

অভিনেত্রী অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডা অভিনীত ‘লাইগার’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামি ২৫ অগাস্ট ২০২২। এই সিনেমার সাম্প্রতিক গান 'আফাত' মুক্তি পেয়েই নেটিজেনদের মধ্যে দারুণ জমে গেছে। সিনেমার প্রধান জুটি বিজয় আর অনন্যার মধ্যে ঝলমলে রসায়নে পরিপূর্ণ গানের ভিডিওটি যা তাঁদের করে তুলেছে এক নিখুঁত অন-স্ক্রিন জুটি।

সোমবার, অনন্যা পান্ডে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গানের শ্যুট থেকে কয়েকটি আকর্ষণীয় ছবি শেয়ার করেছেন। কিন্তু অত্যাশ্চর্য ছবিগুলির পিছনে রয়েছে অগুন্তি ব্যর্থ প্রচেষ্টা। ছবি তুলতে গিয়ে অভিনেত্রী কিছু 'নায়িকা মুহূর্ত' পাওয়ার চেষ্টা করছিলেন, কিন্তু প্রতিবার তিনি ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় হয়েছেন আক্রমণের শিকার! 

সুন্দরী অনন্যাকে কিন্তু অফ-স্ক্রিন আক্রমণ থেকে বাঁচাতে পারেননি থাইল্যান্ড থেকে মার্শাল আর্ট শিখে আসা হিরো বিজয় দেবেরাকোন্ডা। এখন প্রশ্ন হল, গোটা সেটের মধ্যিখানে কে আক্রমণ হানল অনন্যার মখমলে শরীরে? 

অভিনেত্রী লিখেছেন, তাঁকে আক্রমণ করেছে লক্ষ লক্ষ পালক, এমনকি তাঁর মোলায়েম কেশবিন্যাসও বাঁধা পড়েছে দুষ্টু হেয়ার ব্লোয়ারে। 

নিজের ফটো শেয়ার করে অনন্যা লিখেছেন, "প্রত্যাশা বনাম বাস্তবতা আমার নায়িকার মুহূর্তটি পাওয়ার চেষ্টায় ছিল, কিন্তু আমি পালক দ্বারা আক্রান্ত হয়েছি এবং আমার চুলগুলোও হেয়ার ব্লোয়ারে আটকে গেছে"। হ্যাশট্যাগ দিয়ে তিনি গানের নাম ‘Aafat’ লিখেছেন। পোস্টটি শেয়ার করার পরপরই, তার প্রিয়তম বান্ধবী শানায়া কাপুর কমেন্ট বাক্সে ভালোবাসার ইমোটিকন পাঠিয়েছেন।

এদিকে, অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডা তাঁদের আসন্ন চলচ্চিত্রের প্রচারের জন্য দেশজুড়ে ভ্রমণ করে বেড়াচ্ছেন। 'লাইগার' ছবির প্রধান জুটি বর্তমানে তাঁদের সিনেমার প্রচারের জন্য আহমদাবাদে রয়েছেন, যা মুক্তি পেতে চলেছে অগাস্টের ২৫ তারিখ। 

 'লাইগার' ছবিটি পরিচালনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এই সিনেমায় বিজয় মুম্বইয়ের একজন আন্ডারডগ যোদ্ধা হিসেবে অভিনয় করেছেন, যিনি জীবনে এমএমএ চ্যাম্পিয়নশিপে প্রতিদ্বন্দ্বীতা করে এসেছেন। ছবিতে রাম্যা কৃষ্ণান এবং মকরন্দ দেশপান্ডেও অভিনয় করেছেন এবং হলি তারকা মাইক টাইসনের একটি ক্যামিও উপস্থিতি রয়েছে। 'লাইগার' ছবিটি হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালাম- একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন-
রশ্মিকা মান্দানার প্রেমেই মজে লাইগার জানালেন অনন্যা
শাহরুখ খানের ডন ৩ আপডেট থেকে কেজিএফ ৩- এ প্রভাসের ভূমিকা সবকিছুর আপডেট জেনে নিন
হায়দরাবাদে নাগার সঙ্গে যে বাড়িতে সামান্থা থাকতেন সেই বাড়িটি পুনরায় কিনে নিয়েছেন অভিনেত্রী

Read more Articles on
Share this article
click me!