বাংলা সিনেমায় ১৭ বছর পার দেবের, বিশেষ দিনে নতুন ছবির নাম ঘোষণা অভিনেতার

দেখতে দেখতে ১৭টা বসন্ত পার করে দিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। সোশ্যাল মিডিয়া সেই বার্তা দিয়ে দেব জানিয়েছেন পরবর্তী ছবিতে তিনি ব্যোমকেশ সাজছেন।

 

Web Desk - ANB | Published : Jan 28, 2023 6:12 PM IST

২০০৬-২০২৩ ,বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দিলেন দেব। এই ১৭ বছরে অনেক ওঠাপড়া দেখেছেন। তবে বাংলা সিনেমায় নিজের ১৭তম জন্মদিনে বড় ঘোষণা করলেন তিনি। জানিয়ে দিলেন তাঁর আপকামিং মুভির নাম। তিনি বলেছেন এবার তিনি গোয়েন্দার চরিত্রে অভিনয় করবেন। তাঁকে দেখা যাবে ব্যোমকেশ হিসেবে। তিনি জানিয়েছেন তাঁর পরবর্তী ছবি ব্যোমকেশের দুর্গ রহস্য। দেবের এই ঘোষণার পরই টলিপড়ায় জল্পনা তুঙ্গে। তবে সত্যবতীর নাম ভূমিকায়দেখা যাবে দেবের সঙ্গী রুক্মিনীকে। যদিও তার উত্তর এখনও পাওয়া যায়নি।

শনিবার সন্ধ্যায় দেব সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি বার্তা দেন। সেখানেই তিনি লেখেন, 'ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করলাম। অভিনেতা হিসেবে নিজের আগামী ছবির ঘোষণা করছি ব্যোমকেশ দুর্গর রহস্য। আপনাদের সকলের আশীর্বাদ কাম্য'।

বেশ কয়েক বছর ধরেই দেবকে প্রযোজক হিসেবে দেখা যাচ্ছে। কবীর- প্রজাপতি-র মত হিট ছবি উপহার দিয়েছেন তিনি। শুরু হবে তাঁরই প্রযোজনায় বাঘাযতীন ছবির শ্যুটিং। তারই মধ্যে অভিনেতা হিসেবে নতুন ছবির নাম ঘোষণায় যথেষ্ট উন্মাদনা রয়েছে তাঁর ভক্তদের মধ্যে।

মেদিনীপুরের দীপক অধিকারী কিন্তু অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে ইন্ডাস্ট্রিটতে আসেননি। প্রথম জীবনে মুম্বইয়ে গিয়ে টারজা দ্যা ওয়ান্ডার কার ছবির সহকারী হিসেবে আব্বাস মস্তানের সঙ্গে কাজ করেছিলেন। তারপরই তিনি পা রাখেন টলিউডে। এখান থেকেই খ্যাতির শীর্যে পৌঁছে যান। দীবক থেকে হয়ে যান দেব। সাংসদ হিসেবেই অভিজ্ঞতা লাভ করেছেন তিনি।  দেব অভিনিত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি প্রজাপতি দর্শকদের মন কেড়ে নিয়েছেন। যদিও ছবিটি নিয়ে প্রচুর বিতর্ক হয়েছে। দেবের সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে।  মিঠুন বিজেপি শিবিরের যাওয়ায় তৃণমূলের একাংশও সমালোচনা করেছিল দেবের। যদিও তা নিয়ে মুখ খুলেননি অভিনেতা। জানিয়েছিলেন মিঠুনের সঙ্গে কাজ করে তিনি খুশি। 

Share this article
click me!