অরিন্দম শীলের পর কাঠগড়ায় জয়জিৎ, যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক মডেল

সোজাসুজি শারীরিক সম্পর্কের কথা বলে। বলে, কিছু পেতে গেলে কম্প্রোমাইজ করতে হবে। তিনি নিজের স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার আশ্বাস দিয়ে এই মডে

Sayanita Chakraborty | Published : Sep 10, 2024 2:00 AM IST

আরজি কর কাণ্ডের মাঝে রণক্ষেত্র বিনোদন পাড়া। সেখানে মেয়ের সম্মান রক্ষা নিয়ে সোচ্চার হয়েছেন তারকারা। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির ভিতর নারী নিগ্রহের ঘটনা এখন সর্বত্র চর্চিত বিষয়। সদ্য সাসপেন্ড হয়েছেন অরিন্দ শীল। ডিরেক্টর গিল্ড থেকে সাসপেন্ড করা হয়। এবার কাঠগড়ায় উঠলেন জয়জিৎ।

এবার তথ্যপ্রমাণ সহযোগে এক মডেল অভিযোগ করলেন জয়জিৎ-র বিরুদ্ধে। শেয়ার করেছেন কথোপকথনের স্ক্রিন শট। দাবি, বছর তিনেকর আগে অভিনেতা নিজে ফেসবুক মেসঞ্জারের দ্বারা এই মডেলের সঙ্গে যোগাযোগ করে। জানায়, তাঁকে দেখে মনে হয়েছিল, সুযোগ পেলে সেই মডেল উন্নতি করবে। মডেল বলেন, আমি অভিনয় করার জন্য অপেক্ষা করছিলাম। ফলে জয়জিৎ নিজে থেকে যোগাযোগ করায় আমি হাতে যেন চাঁদ পেলাম। কিন্তু তিনি জানান, ক্রমশ জয়জিৎ-র কথার ধারা বদল হতে থাকে। সোজাসুজি শারীরিক সম্পর্কের কথা বলে। বলে, কিছু পেতে গেলে কম্প্রোমাইজ করতে হবে। তিনি নিজের স্ত্রীকে বিচ্ছেদ দেওয়ার আশ্বাস দিয়ে এই মডেলের সঙ্গে একাধিকবার সহবাস করেন। কিন্তু, কিছু সময়ে পর সে বুঝতে পারে জয়জিৎ মিথ্যা আশ্বাস দিচ্ছে। সে ফাঁদে পড়েছে। এরপর মডেল শিখা জয়জিৎকে বিচ্ছেদের কথা বললে আর উত্তর আসেনি। ধীর ধীরে দূরত্ব তৈরি হয়।

Latest Videos

মডেল বলেন, তিনি জয়জিৎ-র স্ত্রীকে সব কথা জানান। তবে, তাতে কোনও লাভ হয়নি। জয়জিৎ-র স্ত্রী পাত্তা তো দেয়ই নি সঙ্গে বলেন জয়জিৎ-র এমন অনেক সম্পর্ক আছে।

তবে, এখন ভাবতেই পারেন যে এই মডেল কেন এতদিন চুপ ছিল। উত্তরে সে জানান, এখনও সমাজ এই ধরনের ঘটনায় মেয়েদের দায়ী করে। অভিযোগের আঙুল তোলে তাদের দিকে। যার জেরে কালিমালিপ্ত হয় মেয়েটি।

 

Share this article
click me!

Latest Videos

'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar