সুবিচার না পেলে মা-কে বরণ করব না, উৎসব প্রসঙ্গে কঠিন সিদ্ধান্ত নিলেন অপরাজিতা

বললেন, এ বছর যদি দশমীর আগে সুবিচার না পাওয়া যায়, তা হলে আমি আর মা-কে বরণ করব না। এ বার আমি কারও জন্য কোনও কেনাকাটা করব না। এমনকি, ছোটদের জন্যও কেনাকাটা করব না। বাচ্চাদেরও বোঝা উচিত উৎসব না হওয়ার অর্থটা।

Sayanita Chakraborty | Published : Sep 9, 2024 2:55 PM IST

সোমবার দুপুরের পরে তিনি আশাহত বলে জানান অপরাজিতা আঢ্য। সুপ্রিম কোর্টের শুনানির পর এমনই মন্তব্য করেন নায়িকা। ক্ষোভ উগরে দিয়ে বলেন, আজ খুব কষ্ট পেয়েছি। আমি আশায় বুক বেঁধেছিলাম। ভেবেছিলাম আজ ইতিবাচক কিছু দেখতে পাব। আমি খুব আবেগপ্রবণ মানুষ। নির্যাতিতার বাবা-মায়ের কেমন লাগছে, তা আমি ভালো ভাবেই বুঝতে পারছি। মেয়েটির ওপর পাশবিক অত্যাচার হয়েছে। এই ঘটনায় জড়িত প্রত্যেকের কঠোর শাস্তি না হওয়া পর্যন্ত আমি পুজো, উৎসব, আনন্দ এগুলো কিছুই ভাবতে পারছি না।

তিনি আরও বলেন, প্রতি বছরই নবমী পর্যন্ত তিনি কাজ নিয়ে ব্যস্ত থাকেন। তাঁর পুজোর আনন্দ সবটাই বিজয় দশমীর দিনে। ওই দিন পরিবার ও পাড়ার মহিলাদের সঙ্গে দুর্গা প্রতিমা বরণ করেছি। তিনি বলেন, পুজো, উৎসব এবার ভাবতে পারছি না। তবে কাজ করব। কাজ না করলে তো আমার সংসার চলবে না। তৃতীয়া থেকে নবমী পর্যন্ত আমি কাজই করি। দশমীর দিনটা বরণ করি, নাচতে নাচতে বিসর্জন যাই। তবে, এ বছর যদি দশমীর আগে সুবিচার না পাওয়া যায়, তা হলে আমি আর মা-কে বরণ করব না। এ বার আমি কারও জন্য কোনও কেনাকাটা করব না। এমনকি, ছোটদের জন্যও কেনাকাটা করব না। বাচ্চাদেরও বোঝা উচিত উৎসব না হওয়ার অর্থটা।

Latest Videos

এভাবে প্রতিবাদ করার কথা জানান অপরাজিতা। আজকের শুনানি নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী। বর্তমানে প্রায় সকল তারকাই প্রতিবাদ করে চলেছেন। এবার প্রতিবাদের সুর শোনা গেল অপরাজিতার গলায়। 

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র