গালে গাল ঘষে 'লাল ইশক' আবির-ঋতাভরীর,'ফাটাফাটি'রঙিন প্রেম দেখে হতবাক ভক্তরা

আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। তেমনই আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী মত্ত রঙিন উৎসবে। ভালবাসার লাল রঙে একে অপরকে ভরিয়ে দিলেন ঋতাভরী ও আবির। সেই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 10:31 AM IST

বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন । চলতি বছরে ৭ মার্চ দোলযাত্রা উৎসব। সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। তেমনই আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী মত্ত রঙিন উৎসবে। ভালবাসার লাল রঙে একে অপরকে ভরিয়ে দিলেন ঋতাভরী ও আবির। সেই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দোলযাত্রার শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আবির। তারকা জুটির কেমিস্ট্রি এখন টক অফ দ্য টাউন। ভিডিওতে দেখা যাচ্ছে ঋতাভরীকে গালে রং লাগাচ্ছেন আবির। এবং নিজের গাল দিয়ে ভালবাসার মানুষকে সেই রঙে রাঙিয়ে নিচ্ছেন ঋতাভরী। মাখোমাখো প্রেম দেখে হতহাক সকলেই। আসলে রিয়েল লাইফে নয় বরং রিল লাইফেই রঙিন প্রেমে মজেছেন তারকা জুটি। দেখে নিন ভিডিওটি,

 

 

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে। গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি হোলি উপলক্ষ্যে উইন্ডোজ প্রোডাকশন পক্ষ থেকে 'ফাটাফাটি'ছবির নয়া ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে আবির ও ঋতাভরীর ভালবাসার মুহূর্ত ধরা পড়েছে। উইনডোজ প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের নতুন ছবি 'ফাটাফাটি' আসছে এই ১২ই মে!' ঝড়ের গতিতে এই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। 'ফাটাফাটি' ছবি নিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। আবির ও ঋতাভরীর মিষ্টি প্রেম দেখার জন্য উত্তেজনা তুঙ্গে ভক্তদের মধ্যে। নন্দিতা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। তার শরীরী নেশায় ভিড়মি খান ভক্তরা।

Share this article
click me!