বউয়ের থেকে পালিয়ে 'তাইল্যান্ড' কি যেতে পারবে গণশারা? শীঘ্রই আসছে 'আবার বিবাহ অভিযান'

ধামাকাদার কামব্যাক করছে 'আবার বিবাহ অভিযান'। এবার প্রকাশ্যে এল মুক্তির দিনক্ষণ। সম্প্রতি নয়া প্রোমো প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। সৌমিক হালদার পরিচালিত এই ছবি চলতি বছরে ৮ জুন মুক্তি পেতে চলেছে বড়পর্দায়।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 9:29 AM IST

 

গণশা-মালতীর মজার কাহিনিও সকলেরই মনে আছে। গাঁদা ফুল দিয়ে সেই চর্চিত প্রপোজালও সকলেরই মনে আছে। আবার ধামাকাদার কামব্যাক করছে 'আবার বিবাহ অভিযান'। এবার প্রকাশ্যে এল মুক্তির দিনক্ষণ। সম্প্রতি নয়া প্রোমো প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে। সৌমিক হালদার পরিচালিত এই ছবি চলতি বছরে ৮ জুন মুক্তি পেতে চলেছে বড়পর্দায়।

সালটা ২০১৯। বিরসা দাশগুপ্ত পরিচালিত 'বিবাহ অভিযান'- মুক্তি পেয়েছিল বড়পর্দায়। এসভিএফ প্রযোজিত এই ছবির দ্বিতীয় সিজন আসতে চলেছে দীর্ঘ তিন বছর পর। যার নাম 'আবার বিবাহ অভিযান'। রোম্যান্ট্রিক এই ড্রামা পরিচালনা করছেন সৌমিক হালদার। আবারও পর্দা কাঁপাতে আসছেন টলিপাড়ার তিন অভিনেতা। আর হাবিবি, ঝাল খাবি কি? মনে পড়ছে এই পর্দা কাঁপানো সংলাপ? 'বিবাহ অভিযান'-এর এই জনপ্রিয় সংলাপ সকলেরই মনে আছে। তবে এবার ভোল বদলে নয়া রূপে ধরা দিলেন অভিনেতা। এবারের অভিযান তাইল্যান্ড। বউয়ের চোখ ফাঁকি দিয়ে এবার তাইল্যান্ডের উদ্দেশ্যে অভিযান শুরু তাদের। রবিবারের দুপুরে প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়।

 

 

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে, জীবনের প্রথম ভ্লগ করছেন গণশা ওরফে অনির্বাণ। ভ্লগের প্রথম দিনই তৈল্যান্ড যাওয়ার কথা বলছেন তিনি। স্যুট পরে, চোখে চশমা দিয়ে ভ্লগ করতে ব্যস্ত গণশা। অন্যদিকে অনুপম ওরফে অঙ্কুশের তাইল্যান্ডের টিকিট পড়েছে তার বউয়ের হাতে। বাকি পড়ে থাকল রজত, যার স্ত্রী মায়া অর্থাৎ সোহিনী কান্না জুড়ে দিয়েছেন. কারণ তার ঠাকুরের আসন থেকে লক্ষ্মীর ভাড় উধাও। আসলে সকলেই তাদের স্ত্রীদের থেকে রক্ষা পেতেই পালাতে চাইছেন তাইল্যান্ডে। নভেম্বর থেকেই 'আবার বিবাহ অভিযান'-এর শুটিং শুরু হয়ে গিয়েছে। ছবির শুটিংয়ের বেশিরভাগ হবে বিদেশে। বিদেশ সফর থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। রুদ্রনীল ঘোষ নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন। সুইমিং পুলেন সামনে বসে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, সৌরভ দাস, রুদ্রনীল ঘোষ ও অঙ্কুশ হাজরা। ছবিতে একে অপরকে জড়িয়ে ধরে বসে রয়েছেন টলি তারকারা। ক্যাপশনে লেখা- 'আবার বিবাহ অভিযান'। 'বিবাহ অভিযান'-নিয়ে জল্পনার শেষ ছিল না। ২০১৯ সালে সুপারহিট ছবির গল্প লিখেছিলেন রুদ্রনীল ঘোষ। ছবি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। এবার 'বিবাহ অভিযান'-এর সিক্যুয়েল নিয়ে জল্পনা তৈরি হয়েছে। তবে প্রথমে শোনা গিয়েছিল বিরসা ছবিটি তৈরি করবেন। তবে দিনকয়েক আগেও শোনা গিয়েছিল বিরসা নয়, নতুন ছবি পরিচালনা করবেন সৌমিক হালদার। 'বিবাহ অভিযান'-এর সিক্যুয়েল নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। ইতিমধ্যেই ছবি নিয়ে যা কৌতুহল বাড়ছে তা বলার বাইরে। আপাতত ছবি মুক্তির জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। পুরোনা তারকাদের একফ্রেমে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। চলতি মাসের ৮ জুন ছবিটি বড়পর্দায় আসতে চলেছে।

Share this article
click me!