প্রসেনজিৎ-কে এক নম্বরে যেতে তিনিই জায়গা ছেড়েছেন, বিশেষ উক্তি চিরঞ্জিতের

কোনওদিন কাউকে কোনও ছবি থেকে বাদ দেননি। কারও ছবিও কেড়ে নেননি। তিনি কারও কাছে ছবি চাইতেন না। তবে, যে সকল ছবির প্রস্তাব পেয়েছেন, তাতে অভিনয় করেছেন।

Sayanita Chakraborty | Published : Nov 2, 2023 10:20 AM IST

সকাল থেকে বলিউডে চলছে উৎসবের মরশুম। কারণ সকলের পছন্দের তারকা শাহরুখ খানের আজ জন্মদিন। তবে, জানেন কি এই দিনটি টলিউডের জন্যও বেশ স্পেশ্যাল। কারণ আজ ২ নভেম্বর ৬৮-এ পা দিলেন চিরঞ্জিৎ চক্রবর্তী। শাহরুখ খান ও চিরঞ্জিতের জন্মদিন একই দিনে। তবে, চিরঞ্জিৎ চক্রবর্তী জন্মদিন পালনে বিশ্বাসী নন। সে কারণে এই দিন বাড়িতে থাকার পরিকল্পনা করেন অভিনেতা। এমনই জানান এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে। নিজের কেরিয়ারের উত্থান-পতন নিয়েও মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, কোনওদিন তাঁর প্রতিযোগিতার মনোভাব নিয়ে অভিনয় করার মানসিকতা ছিল না। তিনি কোনওদিন কাউকে কোনও ছবি থেকে বাদ দেননি। কারও ছবিও কেড়ে নেননি। তিনি কারও কাছে ছবি চাইতেন না। তবে, যে সকল ছবির প্রস্তাব পেয়েছেন, তাতে অভিনয় করেছেন।

তেমনই চিরঞ্জিৎ চক্রবর্তী ও প্রসেনজিৎ-র সম্পর্ক নিয়ে সব সময়ই নানান কানাঘুষো শোনা যেত। কিন্তু, প্রসেনজিতের সঙ্গে তাঁর পেশাগত সম্পর্ক বেশ ভালো বলে দাবি করেন অভিনেতা। তিনি এও বলেন, বুম্বা ভালো ছেলে।

এদিকে শীঘ্রই আসছে চিরঞ্জিৎ চক্রবর্তীর আত্মজীবনী। জন্মদিনের সময় এই আত্মজীবনী নিয়ে মুখ খুললেন অভিনেতা। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলে, তাঁর আত্মজীবনীতে একশো শতাংশ সত্য থাকবে বলে জানান অভিনেতা। তবে, তিনি এও বলেন টোটা রায়চৌধুরী ও অভিষেক চট্টোপাধ্যায় এই নিয়ে অভিযোগ করেছিল। তবে, তিনি বলেন, তাঁর কারও প্রতি অভিযোগ নেই। তিনি বলেন, বুম্বা তো আমার পরেই ছিল। আমি জায়গা ছাড়তে ও এক নম্বরে চলে এল। কিন্তু, সেই জায়গাটা বছরের পর বছর ও ধরে রেখেছে। এটাই ওর গুণ। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Dunki: বন্ধুত্ব, ভালোবাসা, একতার কাহিনি নিয়ে আসছে ডানকি, ছবির টিজারে বিশেষ চমক বাদশার

৫৮-এ পা দিলেন বাদশা, মধ্য রাত থেকে চলছে উৎসব, মন্নতের সামনে দেখা মিলল শয় শয় ভক্তের

 

 

Share this article
click me!