'বাংলার মানুষের সঙ্গে অবিচার তো করতে পারব না'- বিশেষ বার্তা দিলেন অভিনেতা দেব

প্রকাশ্যে এল দেবের বহুপ্রতীক্ষিত ছবি টেক্কা-র প্রথম ঝলক। ছবিতে দেব, স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রের লুক এসেছে প্রকাশ্যে। যা আলোড়ন ফেলেছে সর্বত্র।

Sayanita Chakraborty | Published : Sep 13, 2024 11:12 AM IST / Updated: Sep 13 2024, 04:49 PM IST

এদিকে চারিদিক উত্তাল আরজিকর কাণ্ড নিয়ে। অনেকেই পুজো বয়কটের ডাক দিয়েছেন অনেকে। সেই নিয়ে সদ্য মুখ খুললেন দেব। দেব বলেন, ‘…আমরা কেউ চাই না, আমাদের রাজ্যে ও দেশে কখনও আরজি করের মতো ঘটনার পুনরাবৃত্তি হোক। প্রত্যেক মহিলা যেন স্বাধীন ভাবে নিজের মনের মতো করে বাঁচতে পারেন, এটাই চাই।’ তিনি আরও বলেন, ‘এই ঘটনার সমাধান একটা নবান্ন ঘেরাও করে হবে না। দেশের আইন বদল আনতে হবে। মানুষ যাতে এমন ঘটনা ঘটাতে ভয় পায়, তেমন কিছু করতে হবে।’

সঙ্গে পুজো বয়কটের বিষয় মন্তব্য করেন। দেব বলেন, ‘আমরা সরকার বিরোধী হতে পারি। কিন্তু, বাংলার মানুষের বিরোধী তো হতে পারব না। সরকার আজ আছে। পরে হয়তো অন্য কেউ আসবে। কিন্তু মানুষের বিরুদ্ধে তো যেতে পারব না। একটা বিচার পাওয়ার জন্য বাকি মানুষের সঙ্গে অবিচার তো করতে পারব না ’

Latest Videos

এদিকে ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরছে টলিউড। প্রকাশ পেতে শুরু করেছে ছবির টিজার থেকে ট্রেলার। তেমনই নতুন ছবি মুক্তির কথাও আসছে সামনে। অবশেষে প্রকাশ্যে এল দেবের বহুপ্রতীক্ষিত ছবি টেক্কা-র প্রথম ঝলক। ছবিতে দেব, স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রের লুক এসেছে প্রকাশ্যে। যা আলোড়ন ফেলেছে সর্বত্র।

প্রকাশ্যে আসা টিজারে দেখা যাচ্ছে, এক স্কুলপড়ুয়াকে অপহরণ করে পালাচ্ছেন দেব। ন্যায় বিচার পাওয়ার আশায় এই কাণ্ড ঘটিয়েছে সে। অপহরণকারীকে ধরতে মরিয়া রুক্মিণী। এখানে পুলিশের ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণীকে। কোনও গ্ল্যামারাস লুক নয়, বরং ছেলেদের মতো হেয়ার কাটে দেখা গিয়েছে রুক্মিণীকে। তেমনই দেব এবার কোনও রোম্যান্টি ছবির নায়ক নয়, বরং রাফ অ্যান্ড টাফ লুকে দেখা গিয়েছে। সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়র লুক নজর কেড়েছে সকলের।

সদ্য প্রকাশ্যে এল টেক্কা ছবির টিজার। পুজোর আগেই মুক্তি পাবে ছবিটি। চেনা ছকের বাইরে বেরিয়ে অভিনয় করেছেন দেব। তারই ঝলক মিলল টিজারে।

Share this article
click me!

Latest Videos

'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
লাইভ সম্প্রচারে আপত্তি কীসের মমতার? প্রশ্ন তুললেন সিনিয়র ডাক্তাররা | R G Kar Protest | Doctors
RG Kar News | ‘বাবা তৃণমূল বিধায়ক তাই আপনারা এসেছেন’ কী বললেন TMC MLA সুদীপ্ত রায়ের কন্যা
RG Kar News | 'সন্দীপ ঘোষ আমায় ফোন করেছিল' CBI চলে যেতেই সব বলে দিলেন TMC MLA সুদীপ্ত রায়
অবশেষে ৩০ জনকে নিয়েই নবান্নে বৈঠকে এল ডাক্তাররা, এবার কী স্বাভাবিক হবে পরিস্থিতি? R G Kar Protest