‘দিদিই উত্তর দেবেন’- ভাইরাল হওয়া বিতর্কিত অডিও ক্লিপ নিয়ে মুখ খুললেন দেব

দেব নাকি তাঁর কাছ থেকে এমপি ল্যাড-র ৩০ শতাংশ কমিশন চেয়েছেন।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 7:10 AM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি অডিও ক্লিপিংস। যেখানে এক ব্যক্তিকে বলতে শোনা গেল, দেব নাকি তাঁর কাছ থেকে এমপি ল্যাড-র ৩০ শতাংশ কমিশন চেয়েছেন। তারপর ওই ব্যক্তি বলেন, আমি দিদিকে এমন কথা বলেছি যে, দেব আমার কাছ থেকে তাঁর এমপি ল্যাড থেকে ৩০ শতাংশ কমিশন চাইছেন। দিদি বলেছেন, ছেড়ে দে। ওর কাজটা করিস না।

এমনই একটি বিতর্কীত অডিও ক্লিপ হয়েছে ভাইরাল। এবার সে প্রসঙ্গে মুখ খুললেন দেব। তিনি বললেন, এই বিষয় তাঁর বিশেষ কিছু বলার নেই। যা বলার তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলবেন। তাঁর কথায়, দিদিই উত্তর দেবেন।

লোকসভা ভোটের আগে তিনটি গুরুত্বপূর্ণ পদ থেকে সরে দাঁড়িয়েছেন দেব। এই নিয়ে চলছে বিস্তর জল্পনা। সেই জল্পনার মাঝেই এমন একটি অডিও ক্লিপ ভাইরাল হল। যেখানে এমপি ল্যাড-র ৩০ শতাংশ কমিশন চাইতে শোনা গেল দেবকে। তবে, এই অডিও ক্লিপ শুনে অনেকেই দাবি করেছেন এটি ভুয়ো। তাঁর কন্ঠের অপব্যবহার করা হয়েছে। এ প্রসঙ্গে, তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, দেবের ভাবমূর্তি নষ্ট করার চেষ্ট হচ্ছে। সেই কারণেই কেউ একটা এ রকম অডিও ক্লিপ বানিয়ে বাইরে ছড়িয়ে দিয়েছে। আবার তৃণমূলের ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি আশিস হুদাইত বলেন, দেব স্বচ্ছ মানুষ। তাঁকে কলুষিত করতে বিজেপির চক্রান্ত এটা।

এদিকে এক বৈঠকে মমতা বলেছিলেন, দেব আমাদের দলের সম্পদ। বেশ কিছু নেতা তার সঙ্গে এমন আচরণ করেছে, যার ফলে ওর অসুবিধা হচ্ছে। এমনটা কেন হবে? ও শিল্পী মানুষ। এটা তোমরা কী করছো? দলনেত্রীর নির্দেশ থাকলে তিনিও যে ভোটে লড়তে প্রস্তুত, অভিনেতা-সাংসদও সেই ইঙ্গিত দিয়েছিলেন।

 

Share this article
click me!