পর্নস্টারের সঙ্গে রাজনৈতিক ব্যক্তিত্বদের তুলনা করে বিপাকে বং গাই, গ্রেফতারের সম্ভাবনা

তিনি জানিয়েছিলেন পা দেবেন রাজনীতিতে। আর এবাপ সেই সকল রাজনৈতিক তারকাদের নামে কু কথা বলে বিপাকে জড়ালেন বং গাই।

Sayanita Chakraborty | Published : Feb 8, 2024 3:57 AM IST

খবরে এলেন বং গাই। সব সময় মজার ভিডিও বানিয়ে তিনি দর্শকদের মনোরঞ্জন করে থাকেন। তাঁর আসল নাম কিরণ দত্ত। কদিন আগে তিনি চমক দিয়েছিলেন সকলকে। বলেছিলেন, অভিনয় জগত ত্যাগ করার কথা বলেন। বলেছিলেন পা রাখবেন রাজনৈতিতে। বিজয় থালাপতির সঙ্গে অভিনয়ের প্রস্তাব নাকি এসেছিল তাঁর কাছে। তিনি জানিয়েছিলেন পা দেবেন রাজনীতিতে। আর এবাপ সেই সকল রাজনৈতিক তারকাদের নামে কু কথা বলে বিপাকে জড়ালেন বং গাই।

বং গাই সোশ্যাল মিডিয়ায় লেখেন, সাউথের অভিনেতা বিজয় থালাপতি রাজনীতি করবে বলে অভিনয় থেকে অবসর নিল। আর আমাদেরগুলো সব জোয়ানি সিন্স। একই সঙ্গে অভিনয়, রাজনীতি, ব্যবসা, বেসুরো গান, টিকটক, ইউটিউব-সহ একাধিক শিল্পে পারদর্শী। এর পাশে জোক শব্দটি উল্লেখ করেন।

প্রসঙ্গত, জোয়ানি সিন্স একজন মার্কিন পর্নস্টার। একই সঙ্গে তিনি পরিচালক ও ইউটিউবার সহ আরও কাজ করেন। তিনি বেশ জনপ্রিয়। সব থেকে সার্চড পর্নস্টার তিনি। তাঁর আসল নাম স্টিভেন উলফ। পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে স্টিভেন আসেন পর্ন ব্যবসায়। নাম বদলে রাখেন জোয়ানি সিন্স। জানা যায়, ২৮ বছর বয়সে চাকরি ছেড়ে জোয়ানি সিন্স এই পেশায় আসেন। তাঁর সঙ্গে বাংলার রাজনৈতিক ব্যক্তিদের তুলনা করে বিপাকে পড়েন কিরণ। এই বিপদের আঁচ তিনি নিজেও করেছেন। সে কারণে কিরণ লেখেন, দুদিন পোস্ট না করলে ভাববেন অ্যারেস্ট হয়েছি। তিনি আরও লেখেন, আমার আরেক জ্বালা, আমি সব রাজনৈতিক দল নিয়েই খিল্লি করি। একদল মারতে আসলে অন্য দল বাঁচাতে আসবে না।

এভাবে খবরে এলেন বং গাই। জোয়ানি সিন্স-র উদাহণ টেনে মন্তব্য করে পড়লেন বিপাকে। পোস্ট করে বিপাকে পড়লেন কিরণ।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

অক্ষয় থেকে শুভশ্রী, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

প্রেম সপ্তাহে ওয়াচ লিস্টে অবশ্যই রাখুন এই পাঁচ বলিউড ছবির মধ্যে একটি, বাড়বে ভালোবাসা

 

Share this article
click me!