আইনি পথে আলাদা হলেন কাঞ্চন ও পিঙ্কি, বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন দুই তারকা

কাঞ্চন এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘খবরটা সত্য। এর বেশি আমি কিছু বলতে চাই না।’

 

Sayanita Chakraborty | Published : Feb 17, 2024 7:14 AM IST

কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায় দাম্পত্য অশান্তি নিয়ে বহুদিন ধরে চর্চায় আছে। এবার দীর্ঘ সমস্যার পর আইনি পথে আলাদা হলেন কাঞ্চন ও পিঙ্কি। কয়েক বছর আগে তাদের বৈবাহিক জীবনে ঝড় ওঠে। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এই নিয়ে দীর্ঘ জটিলতা হয়। দীর্ঘ পর্ব চলে। এরই মাঝে শোনা যায়, শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চনের পরকীয়ার সম্পর্ক এসেছে সামনে। কাঞ্চন-পিঙ্কির বিচ্ছেদের কারণ হিসেবে সামনে আসে শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্ক। সে যাই হোক, অবশেষে আলাদা হলেন কাঞ্চন ও পিঙ্কি। এবার এই নিয়ে মুখ খুললেন দুই তারকা।

কাঞ্চন এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘খবরটা সত্য। এর বেশি আমি কিছু বলতে চাই না।’ অন্য দিতে পিঙ্কি বলেন, ‘হ্যাঁ, আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। কাজের মধ্যে ডুবে আছি। ভালো আছি।’

এরই মাঝে খবরে এল খোরপোষের কথা। শোনা গিয়েছে, ৬০ লক্ষ টাকার বিনিময়ে ডিভোর্স চূড়ান্ত হয়েছে। যদিও সে ব্যাপারে মুখে কুলুপ দু পক্ষেরই। আপাতত জানা যায়নি কত টাকা খোরপোষ নিয়েছে পিঙ্কি।

সে যাই হোক, ১০ জানুয়ারি আইনত বিচ্ছেদ হয় কাঞ্চন মল্লিক ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। এরই মাঝে বহুবার খবরে এসেছে কাঞ্চন মল্লিক। টলিউড স্টার শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়ে বারে বারে খবরে আসেন কাঞ্চন মল্লিক। বহুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল কাঞ্চন মল্লিক ও শ্রীময়ীর সম্পর্ক। কানাঘুষো বহুদিন ধরে সম্পর্কে আছেন তাঁরা। তবে, এখনও সম্পর্কের কথা স্বীকার না করলেও প্রায়শই একসঙ্গে দেখা যায় তাঁদের। কাঞ্চনের বাড়িতে পুজো থেকে কোনও ইভেন্ট- সর্বত্র একসঙ্গে দেখা মেলে দুজনের। তাই এবার আইনি বিচ্ছেদের পর শ্রীময়ীর সঙ্গের কাঞ্চনের সম্পর্কের নতুন মোড় আসে কি না, তাই দেখার।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

প্রয়াত হলেন অঞ্জনা ভৌমিক, ৭৯ বছর বয়সে চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী

জন্মদিনের পরেই হাসপাতালে টলিউড তারকা অঙ্কুশ, জেনে নিন কী হল অভিনেতার

Share this article
click me!