জন্মদিনের পরেই হাসপাতালে টলিউড তারকা অঙ্কুশ, জেনে নিন কী হল অভিনেতার

সদ্য ভাইরাল হয়েছে অভিনেতার একটি ছবি। যেখানে হাসপাতালে দেখা যাচ্ছে তাঁকে। জানা গিয়েছে, অস্ত্রোপচার করতে গিয়েছেন তিনি। আর এই খবর শুনেই চিন্তায় পড়েছেন অঙ্কুশ ভক্তরা।

Sayanita Chakraborty | Published : Feb 17, 2024 2:57 AM IST

কদিন আগে ছিল জন্মদিন। এই বিশেষ দিনে ভক্তদের চমক দেন অভিনেতা। জন্মদিনের রাতে মির্জা ছবির টিজার শেয়ার করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় লাইভ করে ফ্যানেদের সঙ্গে সময় কাটান। তারপরই ফের খবরে অঙ্কুশ।

সদ্য ভাইরাল হয়েছে অভিনেতার একটি ছবি। যেখানে হাসপাতালে দেখা যাচ্ছে তাঁকে। জানা গিয়েছে, অস্ত্রোপচার করতে গিয়েছেন তিনি। আর এই খবর শুনেই চিন্তায় পড়েছেন অঙ্কুশ ভক্তরা।

জানা গিয়েছে, মালাইচাকিতে চোট পেয়েছিলেন অঙ্কুশ। সেই যন্ত্রণা সহ্য করেই প্রায় ৯৮ শতাংশ শ্যুটিং করেন অভিনেতা। এবার অস্ত্রোপচার করবেন তিনি। সেই অস্ত্রোপচার করার আগে হাসপাতাল থেকে ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। লিখেছেন, আপনাদের সবার ভালোবাসা ও আশীর্বাদে আমি ভাঙা পা ও প্রবল যন্ত্রণা নিয়েই দুরন্ত অ্যাকশন দৃশ্য সমেত মির্জার ৯৮ শতাংশ শ্যুটিং শেষ করতে পেরেছি। ব্যথা যখন সহ্যের সীমানা ছাড়িয়ে যেক শুধু একটা তিন্তা আমায় থামতে দেয়নি- আমি আমার দর্শকদের নিরাশ করতে পারি না। শেষ পর্যন্ত আমার পায়ের অপারেশন হল, আর কয়েক দিনের মধ্যেই ভালো হয়ে যাব। কারণ, বাংলার বিগেস্ট ডান্স নম্বরের জন্য আমাকে তৈরি হতে হবে। সবাইকে ভালোবাসা।

 

 

শীঘ্রই আসছে অঙ্কুশ প্রযোজিত ও অভিনীত ছবি মির্জা। মোশন পিকচার্সের প্রথম ছবি মির্জা। ছবিতে অঙ্কুশের বিপরীতে আছেন ঐন্দ্রিলা সেন। তেমনই আছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, শোয়েব কবীর, প্রিয়া মণ্ডল, শান্তিলাল মুখোপাধ্যায়ের মতো তারকারা। আসন্ন ইদে মুক্তি পাবে মির্জা পার্ট ১ জোকার। ছবিতে জমিয়ে অ্যাকশন করবেন অঙ্কুশ হাজরা। তেমনই ঐন্দ্রিলার সঙ্গে রোম্যান্সও করবেন অভিনেতা। সব মিলিয়ে চমক দিতে আসছে মির্জা। আপাতত অসুস্থ তিনি। হাসপাতালে ভর্তি হয়েছেন পায়ের অস্ত্রোপচার করাতে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

দেব-রুক্মিনী থেকে শাহরুখ-অক্ষয়, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

হৃদরোগে আক্রান্ত হয়ে জীবনাবসান কবিতা চৌধুরীর, প্রয়াত 'উড়ান' খ্যাত অভিনেত্রী

Share this article
click me!