Sandipta Sen: আসছে 'বোধন ২', ফের দর্শকদের মাতিয়ে দিতে তৈরি সন্দীপ্তা

গত এক দশক ধরে ছোটপর্দার অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় সন্দীপ্তা সেন। তাঁর সৌন্দর্য, ব্যক্তিত্ব, অভিনয় সবসময়ই দর্শকদের নজর কেড়ে নেয়।

Soumya Gangully | Published : Aug 29, 2023 7:46 AM IST / Updated: Aug 29 2023, 01:57 PM IST

ওয়েব সিরিজে 'বোধন'-এ অসাধারণ অভিনয় করেছিলেন সন্দীপ্তা সেন। তাঁর অভিনীত 'রাকা' চরিত্রটি দর্শকদের মন জয় করেছিল। 'শিঞ্জিনি'-র ভূমিকায় নজর কেড়ে নিয়েছিলেন দিতিপ্রিয়া রায়ও। এবার আসছেন 'বোধন ২'। এবারও প্রধান ভূমিকায় দেখা যাবে সন্দীপ্তাকে। তিনি অর্থনীতির অধ্যাপক রাকা হিসেবে ফের অসামান্য অভিনয় দক্ষতার পরিচয় দিতে তৈরি। এই ওয়েব সিরিজটি ফের দর্শকদের পছন্দ হবে বলে আশাবাদী পরিচালক অদিতি রায়। ছোটপর্দায় অভিনয়ের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন সন্দীপ্তা। এখন তিনি ওটিটি প্ল্যাটফর্মেও অসাধারণ সাফল্য ও জনপ্রিয়তা পাচ্ছেন। 'শিকারপুর', 'নষ্টনীড়'-এ অসাধারণ অভিনয় করেছেন সন্দীপ্তা। এবার তিনি 'বোধন'-এর দ্বিতীয় পর্বেও ছাপ ফেলতে তৈরি।

'বোধন'-এর প্রথম পর্বের মতোই দ্বিতীয় পর্বেও একটি মেয়ের জীবনের গল্প বলা হচ্ছে। অর্থনীতির অধ্যাপক রাকা একটি বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত। তাঁর শিক্ষা, ব্যক্তিত্বের পাশাপাশি সাহসও অতুলনীয়। কোনও সময়েই অন্যায়ের বিরুদ্ধে সরব হতে পিছপা হন না। 'বোধন ২'-এও অন্যায়ের বিরুদ্ধে সরব হতে দেখা যাবে রাকাকে। তিনি অন্যায়-অবিচার-অত্যাচারের শিকার হওয়া মেয়েদের পাশে দাঁড়াবেন। 'বোধন'-এ ধর্ষণের শিকার হওয়া শিঞ্জিনির পাশে দাঁড়িয়েছিলেন রাকা। তিনি এই অপরাধের বিচারের দাবিতে সরব হয়েছিলেন। 'বোধন ২'-এও তাঁকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা যাবে। প্রয়োজনে হাতে অস্ত্র তুলে নিতেও পিছপা হবেন না রাকা।

পরিচালক অদিতি জানিয়েছেন, ‘বোধন ২’ জমজমাট হতে চলেছে। দর্শকরা সম্পূর্ণ নতুন কাহিনি দেখতে পাবেন। টানটান উত্তেজক হতে চলেছে এই ওয়েব সিরিজ। দর্শকদের বিনোদনের অভাব হবে না। সন্দীপ্তার পাশাপাশি 'বোধন ২'-এ অভিনয় করতে দেখা যাবে কৌশিক সেনকেও। এই প্রথম একসঙ্গে কাজ করতে চলেছেন সন্দীপ্তা ও কৌশিক। অদিতির আশা, এই ২ দক্ষ শিল্পীর অভিনয় দর্শকদের পছন্দ হবে।

'বোধন'-এ রাকা ও শিঞ্জিনির চরিত্র দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। তরুণী শিঞ্জিনি ক্রমাগত অবিচার, অত্যাচারের শিকার হন। তাঁকে গণধর্ষণ করা হয়। এই তরুণীর পাশে দাঁড়ান রাকা। 'বোধন ২'-এও সমাজের অন্যায়-অত্যাচার বন্ধ করার চেষ্টা করবেন রাকা। এ বছরের অক্টোবরে দেখা যাবে ওয়েব সিরিজটি।

গৌরব চট্টোপাধ্যায়ের বিপরীতে 'দুর্গা' ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় যাত্রা শুরু করেন সন্দীপ্তা। প্রথম ধারাবাহিকেই তিনি নজর কেড়ে নেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ধারাবাহিক, ওয়েব সিরিজে অভিনয়ের দক্ষতার মাধ্যমে দর্শকদের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

আরও পড়ুন-

Bengali Web Series: নতুন ধরনের গল্প নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য ভূমিকায় মধুরিমা বসাক

Actor Aindrila Sharma: প্রযোজনা করার জন্য তৈরি হচ্ছিলেন ঐন্দ্রিলা, স্বপ্নপূরণ করছে পরিবার

Uorfi Javed : চুড়িদার পরে জুহুর মার্কেটে উরফি, দেখুন বন্ধুর সঙ্গে কী কী খেলেন?

Share this article
click me!