Bengali Web Series: নতুন ধরনের গল্প নিয়ে ওয়েব সিরিজ, মুখ্য ভূমিকায় মধুরিমা বসাক

শুরুটা হয়েছিল কয়েক বছর আগেই, ওটিটি প্ল্যাটফর্ম জনপ্রিয় হওয়ার পর ছবিটা সম্পূর্ণ বদলে গিয়েছে। এখন নানা ধরনের নতুন গল্প নিয়ে কাজ হচ্ছে। বিনোদনের ধারণাই বদলে দিয়েছে ওয়েব সিরিজ।

Soumya Gangully | Published : Aug 29, 2023 6:56 AM IST / Updated: Aug 29 2023, 12:56 PM IST

মহিলাদের বিউটি পার্লার বা স্যাঁলো চালু করা নতুন কিছু নয়। পাড়ায় পাড়ায় এরকম কতই তো দেখা যায়। কিন্তু শুধু পুরুষদের জন্য মহিলা পরিচালিত স্যাঁলো! এরকম কোনও কাহিনি নিয়ে এর আগে বাংলা ছবি বা ধারাবাহিক দেখা যায়নি। এবার এই নতুন ধরনের গল্প নিয়েই ওয়েব সিরিজ করছেন সাগ্নিক চট্টোপাধ্যায়। তিনি সমাজের প্রচলিত ধারণা ভেঙে দিতে চাইছেন। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন 'গুড্ডি'-খ্যাত মধুরিমা বসাক। তিনি এই ধরনের একটি চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। নিজের চরিত্রটি ভালোভাবে বুঝে নিয়ে সেই অনুযায়ী চরিত্রটি নিখুঁতভাবে ফুটিয়ে তোলাই তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন মধুরিমা।

নতুন ওয়েব সিরিজটির কাহিনি আপাতত যা জানা গিয়েছে তা হল, শুরুতে পুরুষদের জন্য স্যাঁলো চালু করে সমস্যায় পড়তে হবে 'লেডি ক্যুইন জেন্টস পার্লার'-এর কর্ণধারকে। এই পেশা বেছে নেওয়ার জন্য তাঁকে কটাক্ষের শিকারও হতে হবে। তবে কারও কথায় কান না দিয়ে নিজের কাজ চালিয়ে যাবেন মধুরিমা। শেষপর্যন্ত তিনি সাফল্য পাবেন।

এর আগে ছোটপর্দায় মধুরিমাকে নানা ধরনের চরিত্রে দেখেছেন দর্শকরা। তবে নতুন এই ওয়েব সিরিজে তাঁকে একেবারে অন্যরকম চরিত্রে দেখা যাবে। লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে জোরালো বার্তা দিতে চলেছেন তিনি। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব সিরিজ। এর আগে ওয়েব সিরিজ 'জেন্টলমেন'-এ অভিনয় করেন মধুরিমা

সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'এক্স=প্রেম'-এ দেখা গিয়েছিল মধুরিমাকে। এছাড়া তিনি 'শ্রীময়ী', 'মোহর'-এর মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন।

অন্যদিকে, ছোটপর্দায় অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠা সৌমিতৃষা কুণ্ডু এবার দেবের বিপরীতে 'প্রধান' ছবিতে অভিনয় করতে চলেছেন। এই ছবিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দেবকে। প্রধান মহিলা চরিত্রে থাকছেন সৌমিতৃষা। তিনি দেবের সঙ্গে অভিনয়ের এই সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। তিনি ছোটপর্দার পর এবার ছবিতেও অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চাইছেন। এই ছবিতে দেব-সৌমিতৃষা ছাড়াও আছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়।

'প্রধান'-এর পরিচালক অভিজিৎ সেন এবং প্রযোজক অতনু রায়চৌধুরী। এই ছবির প্রোডাকশন সংক্রান্ত কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কয়েকদিন পরেই উত্তরবঙ্গে শ্যুটিং করতে যাচ্ছেন দেব, সৌমিতৃষা। সেখানেই বেশ কিছুদিন ধরে আউটডোরের কাজ চলবে। ফলে পুরোদমে ব্যস্ততার মধ্যে আগামী কিছুদিন কাটতে চলেছে সৌমিতৃষার। তিনি ভালোভাবে এই ছবির জন্য কাজ করতে চাইছেন।

আরও পড়ুন-

Actor Aindrila Sharma: প্রযোজনা করার জন্য তৈরি হচ্ছিলেন ঐন্দ্রিলা, স্বপ্নপূরণ করছে পরিবার

Raksha Bandhan 2023: রাখি উৎসবের দিন ভাই-বোনের সঙ্গে দেখতে পারেন এই কয়টি ছবি, রইল হিট ছবির হদিশ

Uorfi Javed : চুড়িদার পরে জুহুর মার্কেটে উরফি, দেখুন বন্ধুর সঙ্গে কী কী খেলেন ?

Share this article
click me!