'মিব়্যাকল আর সুপার ন্যাচারাল-এর জন্য প্রার্থনা করুন', বেদনা ভরা মন নিয়ে ঐন্দ্রিলার সুস্থতার কামনায় প্রেমিক সব্যসাচী

প্রেমিকা ঐন্দ্রিলার জন্য মিরাকল প্রার্থনা করে ফেসবুক পোস্টে কাতর আবেদন করলেন দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক সব্যসাচী

Parna Sengupta | Published : Nov 14, 2022 3:12 PM IST / Updated: Nov 14 2022, 09:37 PM IST

লড়ছে ঐন্দ্রিলা শর্মা। লড়ছে প্রাণপণে। আর তার পাশে গোটা রাজ্য। এবার প্রেমিকা ঐন্দ্রিলার জন্য মিরাকল প্রার্থনা করে ফেসবুক পোস্টে কাতর আবেদন করলেন দীর্ঘদিনের বন্ধু ও প্রেমিক সব্যসাচী চৌধুরি। তাঁর কাতর আবেদন ঐন্দ্রিলার জন্য যেন সবাই প্রার্থনা করেন।

কিন্তু প্রশ্ন উঠছে এখানেই। এভাবে ভেঙে পড়তে কোনওদিন দেখা যায়নি সাধক বামাক্ষ্যাপা খ্যাত অভিনেতা সব্যসাচীকে। বরং সব জল্পনার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি লিখেছেন ভাল হয়ে যাচ্ছে ঐন্দ্রিলা। সেরে উঠছে সে। তাহলে কি হল। কেন মিরাকল চাইলেন অভিনেতা। কেন সবার মনের জোর প্রার্থনা করছেন তিনি। তাহলে কি খারাপ কোনও সংবাদের আশঙ্কায় দোলাচলে সব্যসাচী। ভক্তরা উদ্বিগ্ন হয়ে সেই খবরই জানতে চাইছেন।

গত ১০ দিন ধরে হাওড়ার হাসপাতালে ঐন্দ্রিলার পাশেই রয়েছেন সব্যসাচী। এক কথায় বিনিদ্র রজনী কাটাচ্ছেন তিনি। ফেসবুকের পাতায় সব্যসাচী লেখেন 'এরকম পোস্ট কোনওদিন করব ভাবিনি। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটা মিরাকলের জন্য প্রার্থনা করুন, একটা সুপার ন্যাচারাল ঘটনার জন্য প্রার্থনা করুন। সব প্রতিবন্ধকতা ঠেলে মেয়েটা লড়ে যাচ্ছে।'

১ নভেম্বর মস্তিষ্কে আচমকা রক্তক্ষরণ ঐন্দ্রিলা শর্মার। তড়িঘড়ি হাসপাতালে অস্ত্রোপচার। খবর ছড়ানোর পর থেকেই ঐন্দ্রিলার পরিবার, সব্যসাচী, সৌরভদের সঙ্গে যেন রাত জাগা শুরু অসংখ্য অনুরাগীদের। তাঁদের সম্মিলিত প্রার্থনা, ‘ফিনিক্স পাখি হয়ে ওড়ো ঐন্দ্রিলা।’ রাজ চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, অনীক দত্ত সহ বাংলার সমস্ত তারকারা ফেসবুকে একজোট। তাঁদের আশ্বাস, ‘পাশে আছি ঐন্দ্রিলা। তুই শুধু চোখ মেলে উঠে বোস।’

হাওড়ার বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে ঐন্দ্রিলার। দিন ছয়েক আগে হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছিল, নিয়মিত অ্যান্টিবায়োটিক চলছে তাঁর। জ্বর নেই, তন্দ্রাচ্ছন্নই রয়েছেন। অবস্থা স্থিতিশীল। রক্তচাপ, শ্বাস-প্রশ্বাস স্যাচুরেশন স্বাভাবিক। এই কথা এর পর ফেসবুক মারফত জানান সব্যসাচীও। তাঁর লেখায় জানা গিয়েছিল, ‘ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে। শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক। রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে।

একটানা ১০ দিন ধরে হাওড়ার হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। চোখের পলকে দিন চলে যাচ্ছে। ১০ দিন কেটে গেলেও এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। হাওড়ার হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। বয়স কম বলেই আশায় বুক বেঁধেছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, এখনও পর্যন্ত বিপদমুক্ত নন তিনি। ফের জ্বর এসেছে অভিনেত্রীর। এই খবর শোনা মাত্রই উদ্বেগ বাড়তে শুরু করে ভক্তদের মধ্যে। তবে সেই উদ্বেগ আরও বাড়িয়ে দিল সব্যসাচীর পোস্ট। 

ঐন্দ্রিলার সুস্থতার আশা বরাবর করছিলেন ভক্তরা। তাঁরা ভাবছিলেন ফিনিক্স পাখির মতো ডালা মেলে উঠে বসবেন ঐন্দ্রিলা। মুখে থাকবে সেই অনাবিল হাসি। কিন্তু সব্যসাচীর ফেসবুক পোস্টের সব কেমন এলোমেলো হয়ে যাচ্ছে তাঁদের। কথায় আছে আশায় বাঁচে চাষা। সেই আশায় বুক বেঁধেই বসে রয়েছেন ভক্তরা। হয়ত কোনও সুখবর আসবে..হয়ত।

আরও পড়ুন

১০ দিন পরও ফিরল না জ্ঞান, মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা, কী বলছেন চিকিৎসকেরা

আয়নায় নিজেকে দেখে ভয়ে শিউরে উঠত ঐন্দ্রিলা,ক্যান্সার জয়ী তারকার জীবনযুদ্ধ হার মানাবে রূপোলি পর্দাকে

Share this article
click me!