কেক কাটা থেকে এলাহি খাওয়া-দাওয়া, কাছের মানুষদের নিয়ে শিশু দিবস সেলিব্রেশন ঋতাভরীর, রইল ঝলক

প্রতিটা বিশেষ অনুষ্ঠানেই এদের সঙ্গে কাটাতে পছন্দ করেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শিশু দিবস সেলিব্রেশনের ঝলক শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে একঝাঁক শিশুর মাঝখানেই দেখা মিলল টলিপাড়ার হট ডিভা ঋতাভরী চক্রবর্তীর।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 1:03 PM IST

১৪ সেপ্টেম্বর সারা দেশ জুড়ে পালিত হয় শিশু দিবস। প্রতিটি অভিভাবকের কাছে আজকের দিনটি খুবই স্পেশ্যাল। সকলেই আজকের এই দিনটিতে বাড়ির ছোট বাচ্চাদের জন্য কিছু না কিছু স্পেশ্যাল করে থাকেন। তেমনই নিজের প্রিয়জনদের সঙ্গে শিশু দিবস সেলিব্রেশনে মত্ত ঋতাভরী চক্রবর্তী। প্রতিবছরের মতোই শিশু দিবস সেলিব্রেশনে মেতে উঠেছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিন্তু কাদের সঙ্গে শিশু দিবস সেলিব্রেশন করছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

প্রতিটা বিশেষ অনুষ্ঠানেই এদের সঙ্গে কাটাতে পছন্দ করেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শিশু দিবস সেলিব্রেশনের ঝলক শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে একঝাঁক শিশুর মাঝখানেই দেখা মিলল টলিপাড়ার হট ডিভা ঋতাভরী চক্রবর্তীর। সাদা রঙের সালোয়ার কামিজ পরে বঙ্গনারীর লুকে ধরা দিলেন ঋতাভরী। শিশু দিবসের দিন পৌঁছে গেছেন 'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-স্কুলে। সেখানে উপস্থিত হয়ে স্কুলের পড়ুয়াদের সঙ্গেই শিশু দিবস জমিয়ে সেলিব্রেট করলেন ঋতাভরী। শিশুদের সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিওর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতাভরী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

 

 

'আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ'-এর সমস্ত কচিকাচাদের সঙ্গে একের পর এক ছবিতে ক্লিকও করেছেন নায়িকা । বাচ্চাদের হাতে ট্যাটুও করানোর ব্যবস্থা করেছেন। সঙ্গে এলাহি খাওয়া-দাওয়া তো রয়েইছে। পুরো স্কুলটাকে ঘুরিয়ে দেখিয়েছেন ঋতাভরী। সেখানে অভিনেত্রী জানান,কয়েকদিন আগেই মায়ের জন্মদিন গেছে সেই উপলক্ষ্যে আইডিয়াল স্কুলের বাচ্চাদের নিয়ে কেকও কাটবেন নায়িকা। ভিডিওতে ঋতাভরীর মা ও মাসিকেও দেখা গেছে। তিনজনকেই একইরকম দেখতে, সেকথা নিজেই জানিয়েছেন নায়িকা। সব মিলিয়ে বেশ হৈ-হুল্লোড় করেই দিনটি কাটালেন ঋতাভরী চক্রবর্তী। প্রতিবছর যেন সকলেই এই দিনটার জন্য মুখিয়ে থাকে। ছোট ছোট খুদেদের হাসিমুখটার জন্য এত আয়োজন করেন টলি নায়িকা। মূক-বধির বাচ্চাদের মুখের মলিন হাসিই যেন সবচেয়ে বড় পাওনা অভিনেত্রীর। তার সঙ্গে কতটা আনন্দে থাকেন তা নিজেই জানালেন টলি নায়িকা। টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস, মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।

 

একসঙ্গে হেঁটে, একসঙ্গে নেচে কার্নিভাল মাত! রেড রোডে ‘ফাটাফাটি’ ঋতাভরী

Shocking! কার হাতে সিঁদুর পরে বিয়ে করে নিলেন ঋতাভরী, স্বামীর সঙ্গেও পরিচয় করালেন টলি ডিভা

ব্রালেটে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, পোশাক বদলে রেট্রো লুকে নজর কাড়লেন ঋতাভরী

 

Share this article
click me!