মাটির থালায় ভাত পাশে পঞ্চব্যঞ্জন! ভাইরাল ভিডিয়ো বলছে, সোহিনীর আইবুড়ো ভাত?

কাক-পক্ষীতেও টের পেল না, সোহিনীর বিয়ে! পাত্র কে? রণজয় বিষ্ণু? নাকি....? ভিডিয়ো প্রকাশ্যে আসতেই প্রশ্নের পর প্রশ্ন আছড়ে পড়েছে। কিন্তু জবাব দেবে কে?

Mukherjee Upali | Published : Nov 14, 2022 9:44 AM IST

তাঁকে দেখে চোখ কপালে টলিউডের। এবং তাঁর অনুরাগীদেরও। চওড়া লাল পাড় সাদা শাড়িতে সেজেছেন। খোলা জুলে জুঁই ফুলের মালা। গা ভর্তি গয়না। এমন সাজে তিনি যথারীতি অপরূপা। এ আর নতুন কথা কী? সবাই সোহিনী সরকারকে দেখে যত না থমকেছেন তার থেকেও বেশি থমকেছেন তাঁর সামনের টেবিল দেখে! সেখানে থরে থরে রকমারি সুখাদ্য। সবটাই ষোলআনা বাঙালিয়ানা। নায়িকা লাজুক মুখে খেতে বসেছেন। বারেবারে তাঁর মুখে ক্যামেরার ঝলসানি। তাতে আরও বেশি লজ্জা পেয়ে যাচ্ছেন তিনি। এমনই একটি ভিডিয়ো রবিবার ভাইরাল নেট দুনিয়ায়। সঙ্গে কোটি টাকার প্রশ্ন, আইবুড়ো ভাত খাচ্ছেন সোহিনী?

কাক-পক্ষীতেও টের পেল না, সোহিনীর বিয়ে! পাত্র কে? রণজয় বিষ্ণু? নাকি....? ভিডিয়ো প্রকাশ্যে আসতেই প্রশ্নের পর প্রশ্ন আছড়ে পড়েছে। কিন্তু জবাব দেবে কে? সোহিনী যে খাবারের থালার প্রতি বেজায় মনোযোগী! হবেন নাঃই বা কেন। মাটির থালার উপরে কলাপাতার সাজ। সেখানে জুঁই ফুলের মতো সাদা, সরু ভাত। পাঁচ রকম ভাজা। থালা ঘিরে মাটির বাটি। সেখানে ডাল, মাছ, মাংস, তরি-তরকারি। একটি ছোট থালায় স্যালাড। আরেকটি থালায় রকমারি মিষ্টি। পাশে মাটির জলের গ্লাস। সব মিলিয়ে এলাহি আয়োজন। পর্দার ‘সত্যবতী’ গয়না সামলাবেন না রকমারি পদ? সব মিলিয়ে যেন আতান্তরেই পড়েছেন! আবার সব কিছুই বেশ উপভোগও করছেন।

চলতি বছরের শুরুতেই বিচ্ছিন্ন সোহিনী-রণজয়। তখনই একাধিক সংবাদমাধ্যমে নায়ক ইঙ্গিত দিয়েছিলেন, এই বিচ্ছেদ সাময়িক। ফের তাঁরা মিলবেন। রণজয়ের সেই কি কথাই কি অবশেষে সত্যি হতে চলেছে? বিষ্ণু কি আর ‘বিষ্ণুপ্রিয়া’কে একা রাখতে রাজি নন? তারই প্রস্তুতি চুপিসারে চলছে? এই জবাবও সময় দেবে। তবে টেলিপাড়ায় গুঞ্জন, মান-অভিমান ভুলে কপোত-কপোতি নাকি ‘চুপকে চুপকে’ কিছু দিন আগেই এক হয়েছিলেন। কলকাতা ছাড়িয়ে ৫ ঘণ্টার পথ কাঁকড়াঝোড়ায়, প্রকৃতির কোলে! এই কারণে ধারাবাহিক ‘গুড্ডি’র শ্যুটিং থেকে ছুটিও নিয়েছিলেন রণজয়।
 

 

 

 

গুঞ্জনের স্বপক্ষে যথেষ্ট প্রমাণও ছিল তাঁদের সামাজিক পাতায়। ইনস্টাগ্রামে রিলের পরে রিল। ছবির পরে ছবি। ছোট নদির হাঁটু জলে আলাদা আলাদা ভাবে দেখা গিয়েছে সোহিনী-রণজয়কে। নায়িকা জানিয়েছেন, তিনি বাংলার কোনও এক অঞ্চলে, বেড়ানোর মেজাজে। গত দু’দিন ধরে প্রকৃতির সঙ্গে দিনযাপন তাঁর। কোনও দিন তিনি সবুজে ঘেরা মাটির বাড়ির সামনে। পিছনে সারি দেওয়া নারকেল গাছ। হাসিমুখে ‘সত্যবতী’ আড়মোড়া ভাঙছেন!

একই দৃশ্যপট রণজয়ের ছবি এবং রিলের নেপথ্যেও। নদির জল তাঁর গোড়ালি ভিজিয়েছে মাত্র! অবলীলায় তিরতিরে স্রোতের মধ্যে দিয়ে হেঁটে চলেছেন আপন মনে। দু’পাশে কাশবন। মাথার উপরে আসমানি নীল আকাশ। তাতে সাদা মেঘের রাশি। প্রকৃতি অকৃপণ ভাবে যেন ঢেলে সাজিয়েছে চারপাশ। আরও একটি রিলে অভিনেতা গাড়ি চালাতে চালাতে বলেছেন, ‘‘দশমীর পরে অবশেষে দু’দিনের জন্য ছুটি পেয়েছি। টানা পরিশ্রমের পরে এই বিরতি এক ঝলক টাটকা অক্সিজেনের মতোই।’’

আরও পড়ুন:

প্রকৃতির কোলে সোহিনীর সঙ্গী রণজয়! গুঞ্জন সত্যি করে মিটেছে মান-অভিমান?

শেহনাজ, শ্রদ্ধা কাপুর অতীত! অনুরাগ বসুর ‘আশিকী ৩’-এর নায়িকা সোহিনী সরকার?

আমাদের বিচ্ছেদ নিয়ে অকারণ গুঞ্জন, আমরা মানুষ না?: মিথিলা।। উটকো গুজব নিয়ে কথা বলার সময় নেই: সৃজিত

Share this article
click me!