কেরিয়ার বড় সিদ্ধান্ত নিলেন দিতিপ্রিয়া, অভিনয় নয় এবার অন্য পথে যেতে চান নায়িকা

সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেন, সমাজবিজ্ঞান নিয়ে পড়াশোনা করছে সে। এখন সে মাস্টার্সের ছাত্রী। ভবিষ্যতে অ্যাক্টিভিস্ট হওয়ার ইচ্ছা আছে তাঁর।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2024 6:26 AM IST

সিরিয়ালের পর্দায় রানী রাসমণি চরিত্রে খ্যাতি পেয়েছিলেন দিতিপ্রিয়া। এই চরিত্রটি তাঁর কেরিয়ারে এনেছিল ভিন্ন মোড়। যার পর থেকে এসেছে একের পর এক সুযোগ। এবার সরস্বতী পুজোর আগে নিজের জীবনের ভিন্ন পরিকল্পনার কথা জানালেন অভিনেত্রী।

সদ্য এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া বলেন, সমাজবিজ্ঞান নিয়ে পড়াশোনা করছে সে। এখন সে মাস্টার্সের ছাত্রী। ভবিষ্যতে অ্যাক্টিভিস্ট হওয়ার ইচ্ছা আছে তাঁর।

এই সাক্ষাৎকার ভাইরাল হতেও সকলের মনে প্রশ্ন জাগে তবে কি অভিনয় ছেড়ে দিতে চলেছেন দিতিপ্রিয়া। না তা নয়। তবে, তিনি অভিনয় ও লেখাপড়াকে একই গতিতে নিয়ে এগিয়ে যেতে পারে। কিন্তু, এই কথা শুনে অনেকে বলেছেন দু নৌকায় পা দিয়ে চলা অসম্ভব। কারণে ১৫ থেকে ১৬ ঘন্টা শ্যুটিং ফ্লোরে থাকতে হয়। তার মধ্যে চরম ব্যস্ততা। এর সঙ্গে বিভিন্ন শো থেকে শুরু করে অনুষ্ঠানে যাওয়ার বিষয় তো আছেই। তাতে কীভাবে লেখাপড়া করা সম্ভব? তবে সবই যে একসঙ্গে কতা সম্ভব তা দিতিপ্রিয়া নিজে জানান। তিনি, প্রথম থেকেই পড়াশোনা ও অভিনয় সমান ভাবে করে চলেছেন। পাঠভবনের ছাত্রী তিনি। তারপর আশুতোষ কলেজ থেকে স্নাতক পাশ করেন। সমাজবিজ্ঞান নিয়ে স্নাতক হয়েছেন দিতিপ্রিয়া। এখন করছেন মাস্টার্স। এর সঙ্গে ছোট বয়স থেকেই অভিনয় করে চলেছেন। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। তেমনই সিরিয়াল, সিনেমা থেকে ওটিটি- সর্বত্র নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। বহু নামজাদা তারকার সঙ্গে কাজ করেছেন। এখন অভিনেত্রী হিসেবে নাম করার পরেও পড়াশোনা করে চলেছেন মন দিয়ে। আর ভবিষ্যতে অভিনয়ের পাশাপাশি অ্যাক্টিভিস্ট হতে চান বলে জানান নায়িকা।

 

আরও পড়ুন

পুনম পাণ্ডে ও স্বামী স্যামের বিরুদ্ধে দায়ের হল ১০০ কোটির মামলা, বিপাকে নীল ছবির তারকা

রবিবার হাসপাতাল থেকে মিলল না ছুটি, জেনে নিন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

Share this article
click me!