রবিবারও হাসপাতাল থেকে মিলল না ছুটি, জেনে নিন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

আগের থেকে অবস্থার উন্নতি হলেও, এখনও পুরোপুরি সুস্থ নন অভিনেতা। আর তাই রবিবার ছাড়া পেলেন না হাসপাতাল থেকে।

Sayanita Chakraborty | Published : Feb 12, 2024 2:37 AM IST / Updated: Feb 12 2024, 10:06 AM IST

শনিবার আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মিঠুন চক্রবর্তী। শনিবার সকাল ১০টা নাগাদ হঠাৎ বুকে ব্যথা শুরু হয় অভিনেতার। করছিলেন শাস্ত্রী ছবির কাজ। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় শীঘ্রই শাস্ত্রী ছবি দ্বারা বড় পর্দা ফিরবেন তিনি। চলছিল তারই প্রস্তুতি। আর এই ছবির কাজ করার সময়ই অসুস্থ হয়ে পড়েন। সে যাই হোক, আগের থেকে অবস্থার উন্নতি হলেও, এখনও পুরোপুরি সুস্থ নন অভিনেতা। আর তাই রবিবার ছাড়া পেলেন না হাসপাতাল থেকে। তৃণমূল বিধায়ক-অভিনেতা মিঠুন চক্রবর্তী বর্তমানে ভর্তি আছেন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে।

রবিবার বিকেলে মেডিক্যাল বুলেটিনে বলা হয়েছে, মিঠুন চক্রবর্তী স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। তাঁর পরিস্থিতি অনেকটাই স্বস্তিদায়ক। তিনি এখন সম্পূর্ণ সজাগ, সক্রিয়। পারিপার্শ্বিক বিষয় ওয়াকিবহন। তবে জানা গিয়েছে, এখনও পুরোপুরি সুস্থ নন। তাঁর আরও শারীরিক পরীক্ষা বাকি। সে কারণে রবিবার ছুটি মেলেনি অভিনেতার। আরও জানানো হয়েছে, মিঠুনের শারীরিক অবস্থার নিরিখে তার আরও কিছু পরীক্ষা নীরিক্ষা দিয়েছেন। যা করা হলে তারপরই ছুটি পাবেন।

ইতিমধ্যে এমআরআই-সব বিভিন্ন পরীক্ষা করানো হচ্ছে। নিউরোলজি, কার্ডিয়োলজি ও গ্যাস্ট্রোএন্টেরোলজি বিভাগের চিকিৎসকের দল তাঁকে দেখছেন।

তেমনই রবিবার সৌরভ গঙ্গোপাধ্যায় মিঠুনকে দেখতে গিয়েছিলেন হাসপাতালে। তেমনই আগেই গিয়েছেন দেব। আগের থেকে অনেকটাই সুস্থ আছেন অভিনেতা।

জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে শ্যুটিং। শাস্ত্রী ছবিতে প্রায় ১৬ বছর পর বড় পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। তেমনই ছবিতে আছেন বহু তারকা। আছেন সৌরাসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবিটি প্রযোজনা করছেন সোহম। সে যাই হোক, ছবির কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন মিঠুন। এখন সকলেই তাঁৎ সুস্থতা কামনা করছেন। 

 

 

 

Share this article
click me!