অসুস্থ মিঠুন চক্রবর্তী, শ্যুটিং চলাকালীন বুকে ব্যথা, ভর্তি করানো হল হাসপাতালে

আচমকা বুকে ব্যথা শুরু হয় অভিনেতার। ভর্তি করানো হল হাসপাতালে।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2024 6:48 AM IST / Updated: Feb 10 2024, 12:43 PM IST

শনিবার সকালে খবরে এলেন মিঠুন চক্রবর্তী। সকাল ১০টা নাগাদ হঠাৎ করে অসুস্থ বোধ করেন অভিনেতা। আচমকা বুকে ব্যথা শুরু হয় অভিনেতার। ভর্তি করানো হল হাসপাতালে। সূত্রের খবর, এমআরআই করানো হয়েছে মিঠুন চক্রবর্তীর। চলছে চিকিৎসা।

অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় কাজ করছেন মিঠুন চক্রবর্তী। ছবির নাম শাস্ত্রী। এই ছবির শ্যুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন মিঠুন চক্রবর্তী। বুকে ব্যথা বোধ করেন। তৃণমূল বিধায়ক-অভিনেতা মিঠুন চক্রবর্তী বর্তমানে ভর্তি আছেন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে।

জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে শ্যুটিং। শাস্ত্রী ছবিতে প্রায় ১৬ বছর পর বড় পর্দায় ফিরছেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। তেমনই ছবিতে আছেন বহু তারকা। আছেন সৌরাসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য। ছবিটি প্রযোজনা করছেন সোহম। দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। ছবিটি পরিচালনা করছেন পথিকৃৎ বসু। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা এই ছবি।

এই শাস্ত্রী ছবির শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন মিঠুন। জানা যায়, তাঁর বুকে ব্যথা অনুভব হয় শ্যুটিং করার সময়। দেরি না করে তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তিনি চিকিৎসাধীন। সকাল ১০টা নাগাদ অসুস্থ বোধ করেন তিনি। সে সময় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে শেষ কাবুলিওয়ালা ছবিতে দেখা গিয়েছিল মিঠুনকে। রবি ঠাকুরের গল্প অবলম্বনে তৈরি কাবুলিওয়ালা ছবির প্রধান চরিত্রে দেখা যায় মিঠুনকে। ২০২৩ সালে মুক্তি পায় কাবুলিওয়ালা। ১৯৬৫ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবিটি। একদেশ ছাড়া আফগানি ও এক বাঙালি শিশুর গল্প নিয়ে তৈরি ছবিটি। সুমন ঘোষের পরিচালনায় ছবিটি ব্যাপক হিট করেছিল। দেশ ছাড়াও সান ফ্রান্সিসকো, টেক্সাস, ওহিও, ফ্লোরিডা, মিশিগান, লস অ্যাঞ্জেলস-সহ একাধিক জায়গায় মুক্তি পায় ছবিটি।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

‘আমার সন্তানও এই ছবির একটা অংশ’- অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং প্রসঙ্গে অকপট ইয়ামি

পরিণীতি চোপড়া থেকে সলমন খান- অভিনয় ছাড়াও এই সকল তারকার গানের দক্ষতা মন কেড়েছে দর্শকদের

Share this article
click me!