হাসপাতালে ভর্তি স্বামী অগ্নিদেব, স্বামীর অসুস্থতা প্রসঙ্গে রটনা বন্ধ করতে বিশেষ পোস্ট করলেন অভিনেত্রী

শেষে মুখ খুলেন অভিনেত্রী। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যেখানে তুলোধনা করেছেন এই সকল মন্তব্যকারীদের।

Sayanita Chakraborty | Published : Sep 24, 2023 7:56 AM IST / Updated: Sep 24 2023, 01:27 PM IST

নানা বিতর্কে এক প্রকার বিরক্ত হয়ে এক বিশেষ পোস্ট করলেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর স্বামীর অসুস্থতা নিয়ে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। নানান কথা শোনা যাচ্ছে টলিপাড়ায়। কেউ বলছেন তিনি করোনা আক্রান্ত। কেউ বলছেন তাঁর শরীরে বাসা বেঁধেছে অন্য কোনও কঠিন রোগ। এবার এই সব শেষে মুখ খুলেন অভিনেত্রী। সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যেখানে তুলোধনা করেছেন এই সকল মন্তব্যকারীদের।

আমার স্বামী অগ্নিদেব ডেঙ্গিতে আক্রান্ত নন। তবে এটা ঠিক যে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শনিবার তাঁকে অ্যাঞ্জিওগ্রাম হবে। সকলকে ধন্যবাদ আমাদের পরিবারের পাশে এভাবে থাকার জন্য। ওঁর (অগ্নিদেব) দ্রুত আরোগ্য কামনা করবেন সকলে।

এমন পোস্ট করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর স্বামী অগ্নিদেবের বিষয় চিন্তিত। তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। তবে, তাঁর অসুস্থতা নিয়ে দীর্ঘ জল্পনা চলছে। এই সকল জল্পনা শেষ করলেন তিনি। অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায় জানালেন, তাঁর স্বামীর তেমন কোনও কঠিন রোগ হয়নি যেমন রটেছে। তিনি ডেঙ্গিতে আক্রান্ত নন। তাঁর এনজিওগ্রম হবে বলে জানা গিয়েছে।

পরিচালক এর আগেও অসুস্থ হয়ে হাসপাতে ভর্তি হয়েছিলেন। সেসময়ের কথাও প্রকাশ্যে আসে। এর আগে শারীরিক জটিলতা নিয়ে খবরে আসেন সুদীপা চট্টোপাধ্যায়ের স্বামী। সে সময় চিকিৎসাধীন ছিলেন পরিচালক।

সে যাই হোক, এখন ভালো আছে অগ্নিদেবও। পরিবারের সদস্য নিয়ে দীর্ঘদিন ধরে সমস্যার মধ্যে আছেন সুদীপা। সুদীপার মা দিন কয়েক আগে ভীষণভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সময়ও মায়ের জন্য প্রার্থনায় রত হয়েছিলেন সকলে। সুদীপা ভীষণ ভেঙে পড়েছিলেন সে সময়। সে সময় তাঁর ভক্তরা সকলে তাঁর মায়ের জন্য প্রার্থনা করেন। ভয়ংকরভাবে হৃদরোগে আক্রান্ত হন মা। তা নিয়ে খবরে আসেন সুদীপা চট্টোপাধ্যায়। দীর্ঘদিন মায়ের কারণে মানসিক সমস্যার মধ্যে দিয়ে কাটান সুদীপা চট্টোপাধ্যায়।

এরপর ফের খবরে এলেন সুদীপা চট্টোপাধ্যায়। তাঁর স্বামী অসুস্থতার কারণে খবরে আসেন সুদীপা চট্টোপাধ্যায়। সুদীপা চট্টোপাধ্যায়ের স্বামী এখন চিকিৎসাধীন। তাঁর চিকিৎসা নিয়ে খবরে আসেন সুদীপা চট্টোপাধ্যায়। স্বামীর নামে নানান রটনা শুনে বেশ ক্ষিপ্ত অভিনেত্রী। এই রটনা বন্ধ করতে তিনি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সকলে যাতে এমন রটনা বন্ধ করে তার জন্য অনুরোধ করেছেন সকলে। নানা বিতর্কে এক প্রকার বিরক্ত হয়ে এক বিশেষ পোস্ট করলেন সুদীপা চট্টোপাধ্যায়।

 

আরও পড়ুন

Jawan: ১৭ দিনে রেকর্ড ভাঙল ‘পাঠান’ ছবির, দেখে নিন কত আয় করল ‘জওয়ান’

Parineeti Raghav Wedding: অনুষ্ঠান শুরু হল ৯০-র থিমযুক্ত পার্টি দিয়ে, রইল রাঘব-পরিণীতির বিয়ের খুঁটিনাটি

Kapoor vs Kapoor: একটি রিল নিয়ে অনিল কাপুর ও জাহ্নবী কাপুরের পারিবারিক বিবাদ উস্কে দিল নেটিজেনরা

Share this article
click me!