Swastika-Chanchal: স্বস্তিকার বিপরীতে এবার চঞ্চল চৌধুরী, বাংলাদেশের ছবিতে অভিনয় করতে রাজি বিতর্কিত নায়িকা

বাংলাদেশের ছবিতে স্বস্তিকা নাকি চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন। বাংলাদেশ তো বটেই এদেশেও যথেষ্ট জনপ্রিয় মুখ চঞ্চল চৌধুরী।

 

Saborni Mitra | Published : Sep 1, 2023 3:33 PM IST

বড় পর্দার পাশাপাশি ওটিটিতে চুটিয়ে অভিনয় করছেন স্বস্তিকা। বাংলার পাশাপাশি বলিউডের ছবিতেও দেখা যায়। এছাড়াও অন্যান্য একাধিক ভাষার ছবিতে দাপিয়ে কাজ করছেন। কিন্তু এবার দেশের সীমানা ছাড়িয়ে ওপার বাংলায় চলে যেতে পারেন কাজের জন্য। তেমনই গুঞ্জন টালিগঞ্জে। যে স্বস্তিকাকে একটা হ্যাঁ বলাতে মাথার ঘাম পায়ে ফেলতে হয়ে টালিগঞ্জের পরিচালকদের সেই স্বস্তিকাই নাকি বাংলার এক পরিচালক আর প্রযজোককে হ্য়াঁ বলে গিয়েছিলেন। তবে ছবিটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় কিনা তা এখনও যানা যায়নি।

টালিগঞ্জের গুঞ্জন শুধু স্বস্তিকার বাংলাদেশে যাওয়া নিয়েই নয়। বাংলাদেশের ছবিতে তিনি নাকি চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন। বাংলাদেশ তো বটেই এদেশেও যথেষ্ট জনপ্রিয় মুখ চঞ্চল চৌধুরী। পশ্চিমবঙ্গের তাঁর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়। ওটিটি আর ইউটিউবের দৌলতে চঞ্চল চৌধুরী আর বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছেন। যাইহোক এবার এবার জনপ্রিয় চঞ্চল চৌধুরীর সঙ্গেই বাংলার বিতর্কিত নায়িকা স্বস্তিকাকে দেখা যাবে জুটি বাঁধতে।

বর্তমানে ব্যস্ত স্বস্তিকা কলকাতায় রয়েছেন। তিনি অসুস্থ। আগামী সপ্তাহেই আপারেশন হবে স্বস্তিকার। এক মাস কাজ করবেন না। শরীর সুস্থ হলেই কাজে ফিরবেন তিনি। তারপরই বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন তিনি- নায়িকা অবশ্য এই বিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেই রেখেছেন। তবে চঞ্চল আর স্বস্তিকার অনুগামীরা তাঁদের দুজনকে একপর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছে - তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে চঞ্চল চৌধুরীও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও কথা বলছেন না। তিনিও মুখ বন্ধ রেখেছেন। যদি শ্যুটিং শুরু হয় তাহলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। যদিও আগেই অনেক টলিগঞ্জের নায়িকা বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। তবে স্বস্তিকা এই প্রথমই ওুপার বাংলা যাত্রা হবে। চঞ্চল চৌধুরীও এই বালার কোনও প্রজেক্টে এখনও পর্যন্ত তেমনভাবে কাজ করেননি। যদিও এপার বাংলায় তাঁর অনুগামীর সংখ্যা অনেক। 

Share this article
click me!