Neem Phuler Modhu: বিয়েবাড়িতে অপমানিত পর্ণা, 'নিম ফুলের মধু'-র জমজমাট পর্ব

বাংলা ধারাবাহিকের টিআরপি-র লড়াইয়ে পিছিয়ে পড়েছে 'নিম ফুলের মধু'। তবে এই ধারাবাহিকে এখন নতুন ঘটনা দেখা যাচ্ছে। ফলে টিআরপি-র উন্নতি হবে বলে আশা নির্মাতাদের।

Soumya Gangully | Published : Sep 1, 2023 11:19 AM IST / Updated: Sep 01 2023, 05:47 PM IST

ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-র গত কয়েকটি পর্বে ঘটনার দ্রুত রদবদল দেখা যাচ্ছে। সৃজন ও পর্ণাকে কেন্দ্র করেই এই ধারাবাহিকের ঘটনা আবর্তিত হচ্ছে। পর্ণার প্রতি বিরূপ হয়েছে সৃজন। তাদের মধ্যে সমস্যা তৈরি হয়েছে। এরই সুযোগ নিয়ে তাদের সম্পর্ক বিষিয়ে দেওয়ার চেষ্টা করছেন সুজনের মা কৃষ্ণা। 'শাড়ির কথা' নিয়ে অনেক আশা রয়েছে পর্ণার। কিন্তু সে সমস্যায় পড়েছে। বিয়েবাড়ির জন্য যে শাড়িগুলি তৈরি করেছিল পর্ণা, সেই শাড়িগুলি ঈশার তৈরি শাড়ির বাক্সে রেখে দিয়েছে পর্ণা। সে ঐতিহ্যবাহী শাড়ি তৈরি করেছে। সেই শাড়িগুলিই ঈশার তৈরি শাড়ির বদলে বাক্সের মধ্যে রেখে দিয়েছে পর্ণা। সে এই পরিকল্পনা সফল করতে পেরে খুশি। কিন্তু তারপরেও তার আশঙ্কা দূর হচ্ছে না। পর্ণার আশঙ্কা, নন্দিনীর বিয়ের জন্য যে শাড়ি কেনা হয়েছে, সেগুলির ছবি সৃজনকে পাঠিয়ে ধন্যবাদ জানানো হতে পারে। সেটা হলে পুরো ঘটনা বুঝতে পারবে সৃজন। তখন তাদের পারিবারিক সমস্যা বেড়ে যাবে।

নন্দিনীর পরিবারের পক্ষ থেকে যাতে সৃজনকে শাড়ির ছবি পাঠানো না হয়, তার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছে পর্ণা। তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে অনিমেষ, তার স্ত্রী, চয়ন-সহ কয়েকজন। সবাই বলে, নন্দিনীর বিয়ে উপলক্ষে তার পরিবারের সবাই এত ব্যস্ত থাকবে যে শাড়ির ছবি তুলে সৃজনকে পাঠানোর কথা মনে থাকবে না। কিন্তু সৃজন আবার অনাবাসী পরিবারকে বিক্রি করা শাড়ি পছন্দ হয়েছে কি না, সেটা জানতে আগ্রহী। তার আগ্রহ আরও কারণ এই শাড়ি তৈরি করেছে ঈশা এবং শাড়িগুলিতে ‘শাড়ি কথা’-র ডিজাইন নেই। ঈশাকে নন্দিনীদের বাড়িতে গিয়ে শাড়িগুলি পছন্দ হয়েছে কি না জেনে আসতে বলে সৃজন। প্রথমে সেখানে যেতে রাজি হচ্ছিল না ঈশা। কিন্তু সৃজন যে কাজ দিয়েছে, সেটা করবে না বলতেও পারছে না ঈশা।

বিয়েবাড়িতে গিয়ে নন্দিনীকে অন্য শাড়ি পরে থাকতে দেখে হতবাক হয়ে যায় ঈশা। সে বুঝতে পারে, পর্ণাই শাড়ি বদলে দিয়েছে। দত্তবাড়িতে পৌঁছে মৌমিতা ও কৃষ্ণাকে সে কথা জানায় ঈশা। তার কথা শুনে প্রথমে পর্ণার বিরুদ্ধে কিছু করতে রাজি না হলেও, শেষপর্যন্ত পর্ণাকে হাতেনাতে ধরার জন্য ফাঁদ পাতে মৌমিতা, কৃষ্ণা, ঈশা। পর্ণার পরিকল্পনা ভেস্তে যায়। তাকে ধরে ফেলে ঈশারা। ফলে অপমানিত হতে হয় পর্ণাকে।

আরও পড়ুন-

Ranga Bou: 'পেয়ারি ভবন'-এ ফের থাকার সুযোগ পাচ্ছে সমর-কিরণ, কী হচ্ছে ধারাবাহিক 'রাঙা বউ'-এ

দুই সন্তানকে নিয়ে লম্বা ট্যুরে গুরমিত-দেবিনা, ভাইরাল তাঁদের ফ্যামিলি ভিডিও

TV Actress Death: শাড়ি দিয়ে জড়ানো গলা, জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীর রহস্য মৃত্যু

Share this article
click me!