'২০ বছর সময় লাগল'! পরিচালক অরিন্দম শীল সাসপেন্ড হতেই গর্জে উঠলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

পাপের ঘড়া উলটোয়। ভেবেছিলাম বোধহয় নিজের জীবনে দেখে যেতে পারব না। ভগবান তুমি এই কথাটুকু যে রেখেছ। এই অনেক।

deblina dey | Published : Sep 8, 2024 7:13 AM IST

পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্থার অভিযোগ। কয়েকদিন আগে পরিচালকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ তুলে মহিলা কমিশনের দরজায় কড়া নাড়লেন বাংলা বিনোদন জগতের এক অভিনেত্রী। ডিরেক্টরস গিল্ড দুই সপ্তাহের মধ্যে এর ব্যবস্থা নেয়। পরিচালককে সাসপেন্ড করা হয়েছে। এই বিষয়ে ইমেলের মাধ্যমে অরিন্দম শীলকে একটি নোটিশ পাঠিয়ে এই সাসপেন্ডের কথা বলা হয়েছে বলে জানা গেছে।

এই প্রসঙ্গে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় মন্তব্য করেছেন যে অরিন্দমকে সাসপেন্ড করার পর ২০ বছরের দীর্ঘ অপেক্ষার অবসান হয়েছে। তিনি দাবি করেন যে তিনি এই জন্মে নিজের চোখে এমন পরীক্ষা দেখতে পারবেন তা তিনি ভাবেননি। তিনি তার প্রার্থনা শুনেছেন এর জন্য ঈশ্বরের ধন্যবাদ।

Latest Videos

গত কয়েক বছরে অরিন্দমের বিরুদ্ধে বিভিন্ন সময়ে হয়রানির অভিযোগ তুলেছেন বহু অভিনেত্রী। তবে প্রতিবারই পরিচালক তার অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন। তবে এবার পরিচালককে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করেছে 'ডিরেক্টরস অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়া'। কারণ, পরিচালকের বিরুদ্ধে প্রাথমিক প্রমাণ রয়েছে যা অত্যন্ত উদ্বেগজনক। এই খবর বেরিয়ে আসতেই স্বস্তিকা লিখেছেন, "পাপের ঘড়া উলটোয়। ভেবেছিলাম বোধহয় নিজের জীবনে দেখে যেতে পারব না। ভগবান তুমি এই কথাটুকু যে রেখেছ। এই অনেক। ২০ বছর সময় লাগল, সে লাগুক। আমাদের জগতের সমস্ত মেয়েদের বলছি। সময় এসেছে, সম্মান দখল করার। আর ভয় নয়। গলা তুলে, আঙুল তুলে চিৎকার করে নোংরা লোকগুলোর মুখোশ টেনে ছিঁড়তে হবে। সবাই বেড়িয়ে এসো। হাত ধরে একসঙ্গে সোচ্চার হই। এটা আমাদের BASIC RIGHT. "

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সুব্রত সেন বলেছেন, "মহিলা কমিশনের থেকে অভিযোগ পাওয়ার পর আমরা সবাই বিষয়টি নিয়ে আলোচনা করেছি। সবার সম্মতিতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। সেই অনুযায়ী পরিচালকের বিরুদ্ধে অনির্দিষ্টকালের জন্য এই বিশেষ আদেশ কার্যকর করা হয়েছে।

এই প্রসঙ্গে অরিন্দম শীলের লেখা চিঠিটি পোস্ট করেছেন স্বস্তিকা। যেটিতে পরিচালক লিখেছেন, "মহিলা কমিশনের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে শিল্পীর (নাম গোপন) করা অভিযোগের জন্য আমি গভীরভাবে অনুতপ্ত। আমি আমার ভুল স্বীকার করছি এবং গভীর দুঃখ প্রকাশ করছি। তার মানসিক ও পারিবারিক কষ্টের জন্য দুঃখিত।"

Share this article
click me!

Latest Videos

মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
হরিপালে নাবালিকার সঙ্গে এ কী হল? দোষীদের শাস্তির দাবিতে বিজেপির বিক্ষোভ | BJP Agitation | Haripal