ওটিটি প্ল্যাটফর্মে আসছে ‘মহিষাসুরমর্দিনী’, মা দূর্গার ভূমিকায় রাজনন্দিনী

ওয়েব সিরিজের আকারে আসছে ‘মহিষাসুরমর্দিনী’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজনন্দিনী পাল। সিরিজটি পরিচালনা করেছেন সায়ন্তন মুখোপাধ্যায়।

 

Sayanita Chakraborty | Published : Sep 7, 2024 8:16 AM IST / Updated: Sep 07 2024, 01:47 PM IST

প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হল মহালয়ার অনুষ্ঠান। এতদিন ছোটপর্দাতে মহালয়া দেখে অভ্যস্ত ছিলেন সকলে। তবে প্রথম মহালয়া শুরু হয় রেডিওতে। এবার আরও এক ধাপ এগিয়ে নতুনত্বের সন্ধানে মহালয়া।

ওয়েব সিরিজের আকারে আসছে ‘মহিষাসুরমর্দিনী’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাজনন্দিনী পাল। সিরিজটি পরিচালনা করেছেন সায়ন্তন মুখোপাধ্যায়।

Latest Videos

দুষ্টের দমন করে মর্ত্যলোকে কীভাবে দেবী শান্তি ফিরিয়ে আনেন সেই যাত্রাই তুলে ধরা হয়েছে ‘মহিষাসুরমর্দিনী’ সিরিজে। সতীর দেহ খণ্ডন এবং শিবের তাণ্ডব দেখানো হয়েছে সিরিজে। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে ‘মহিষাসুরমর্দিনী’। নির্মাতা এই ‘মহিষাসুরমর্দিনী’ সিরিজ প্রসঙ্গে জানান, সৃষ্টি এবং বিবর্তনের মাধ্যমে নারীশক্তিকে বর্তমান প্রেক্ষাপটে তুলে ধরা হয়েছে। এছাড়াও এটি নতুন প্রজন্মকে আমাদের সংস্কৃতির প্রতি আকৃষ্ট করতে সফল হবে বলে আশা তাঁদের।

আদ্যাশক্তি মহামায়ার যে আদি ও অনন্ত পৌরাণিক গল্প, তাকেই তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে। নারীশক্তির যে উদযাপন মা দূর্গার মধ্যে দিয়ে প্রতিনিয়ত করে জনগণ, সেই গল্পকেই ফুটিয়ে তোলা হবে। কেবল মহিষাসুর বধ নয়, এই সিরিজে তুলে ধরা হবে সতীর পৌরাণিক কাহিনি। সব মিলিয়ে সিরিজটিকে আকর্ষণীয় করে তোলার চেষ্টা করা হয়েছে বলে জানা গিয়েছে।

এর আগে একাধিক তারকাকে দেখা গিয়েছে মা দূর্গা রূপে। কখনও কোয়েল, কখনও ঋতুপর্ণা, কখনও মিমি চক্রবর্তী তো কখনও নুসরত সেজেছেন মা দূর্গা। এবার ওটিটিতে মা দূর্গা হিসেবে দেখা দেবেন রাজনন্দিনী পাল। তিনি এর আগে বহু সিরিজ করেছেন। ওটিটি-তে বেশ পরিচিত মুখ রাজনন্দিনী। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয়ও করেছেন। তবে, এবার প্রথম কোনও দেবীর চরিত্রে দেখা যাবে তাঁকে।

 

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
দেশের সম্প্রতিক অবস্থা নিয়ে চিন্তিত দেশবন্ধুর উত্তরসূরি প্রসাদ রঞ্জন দাশ, দেখুন কী বললেন | RG Kar
অনুদান ফেরালো মহিলারা! 'পরের বছর যদি না দেয় দেবে না' সাফ জানিয়ে দিল পুজো কমিটি | RG Kar Protest |