১০ দিন পরও ফিরল না জ্ঞান, মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা, কী বলছেন চিকিৎসকেরা

১০ দিন কেটে গেলেও এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। হাওড়ার হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 11, 2022 11:27 AM IST

একটানা ১০ দিন ধরে হাওড়ার হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। চোখের পলকে দিন চলে যাচ্ছে। ১০ দিন কেটে গেলেও এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। হাওড়ার হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। বয়স কম বলেই আশায় বুক বেঁধেছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত বিপদমুক্ত নন তিনি। ফের জ্বর এসেছে অভিনেত্রীর। এই খবর শোনা মাত্রই উদ্বেগ বাড়তে শুরু করেছে ভক্তদের মধ্যে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এখনও সি প্যাপ সার্পোটেই রাখা হয়েছে অভিনেত্রীকে। জ্ঞান ফেরেনি, ঘোরের মধ্যেই রয়েছেন অভিনেত্রী। গত মঙ্গলবার শরীরে নতুন সংক্রমণ পাওয়া গিয়েছিল, কিন্তু অ্যান্টিবায়োটিকের ফলে তা অনেকটাই নিয়ন্ত্রণে ছিল। তবে বারবার জ্বর আসায় উদ্বেগ বাড়ছে চিকিৎসকদের। এত ঘনঘন জ্বর আসাটা মোটেই ভাল নয় বলে মনে করছেন চিকিৎসকদের। এত চিন্তার মধ্যেও গত সোমবারই স্বস্তির খবর শুনিয়েছিলেন সব্যসাচী চৌধুরী। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা। এক্সটার্নাল স্টিমুলির মাধ্যমে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা করা হচ্ছে। তবে পুরোপুরি জ্ঞান না ফিরলেও তার শ্বাসক্রিয়া আগের চেয়ে অনেকটাই স্বাভাবিক বয়েছে। রক্তচাপও স্বাভাবিক রয়েছে।

 

 

ফাইট ঐন্দ্রিলা ফাইট-সকলের মুখেই এখন একটাই প্রার্থনা। এই ডাকে কি সাড়া দেবে ঐন্দ্রিলা তার দিকেই চেয়ে রয়েছেন ভক্তরা। ২০১৫ সালে ১৬ টি কেমোথেরাপি এবং ৩৩ টি রেডিয়েশেনের পর ক্যান্সার মুক্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। অদম্য জেদ এবং বাঁচার প্রবল ইচ্ছা নিয়ে ফের মারণ রোগকে হারিয়ে দিতে বদ্ধপরিকর ঐন্দ্রিলা। আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। তড়িঘড়ি করে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ঐন্দ্রিলাকে। ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। ইন্ট্রা সেরিব্রাল হ্যামারেজ হয়েছে ঐন্দ্রিলার। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে,এখনও জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার। আপাতত চিকিৎসকের কড়া পর্যবেক্ষণে রয়েছেন ঐন্দ্রিলা। মঙ্গলবার রাতেই মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, আগের তুলনায় তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, আপাতত শরীরের এক দিকে কোনও সাড় নেই। শুধু চোখ নড়ছে, বাঁ হাত সামান্য নাড়াতে পারছেন। যেহেতু অভিনেত্রীর বয়স অনেকটাই কম, তাই আশার আলো দেখছেন চিকিৎসকেরা। টলিপাড়ার সকলেরই মন খারাপ ঐন্দ্রিলার জন্য। আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়লেন ঐন্দ্রিলা শর্মা। হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমআরআই করানো হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। ইন্ট্রা সেরিব্রাল হ্যামারেজ হয়েছে ঐন্দ্রিলার। তবে এই লড়াইয়ে শুরু থেকেই পাশে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। সব সময়েই তার পাশে রয়েছেন সব্য়সাচী চৌধুরী। অভিনেত্রীর মা শিখা শর্মাও মেয়ের জন্য প্রার্থনা করতে বলেছেন সকলকে। অভিনেত্রীর শারীরিক অবস্থা শুনে উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্তরা। সকলেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।এই লড়াই কবে শেষ হবে তারই অপেক্ষায় দিন গুনছেন টলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার প্রিয়জন তথা ভক্তরা।

আরও পড়ুন-

আয়নায় নিজেকে দেখে ভয়ে শিউরে উঠত ঐন্দ্রিলা,ক্যান্সার জয়ী তারকার জীবনযুদ্ধ হার মানাবে রূপোলি পর্দাকে

জ্বর নেই, অবস্থা স্থিতিশীল, ভাল আছেন ঐন্দ্রিলা, এশিয়ানেট নিউজ বাংলাকে জানালেন সৌরভ

‘ভেন্টিলেশন থেকে ঐন্দ্রিলা বেরিয়েছে ঘরে ফিরবে বলেই, তোর যত্ন নে’, অনুরোধে সব্যসাচীর আত্মীয়

 

Share this article
click me!