দীর্ঘদিন পর বড় পর্দায় জুটি বাঁধছেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত, প্রকাশ্যে নতুন জুটির কথা

থ্রিলার ছবি তৈরি করছেন অর্ঘ্যদীপ সরকার। ছবির মুখ্যচরিত্রে থাকবেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, বরুণ চন্দ, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুথোপাধ্যায়, অপ্রতীম চট্টোপাধ্যায়, কে

Sayanita Chakraborty | Published : Jan 12, 2024 6:39 AM IST

একের পর এক চমক দিচ্ছে বাংলা ছবির পরিচালকেরা। পুজোর সময় একসঙ্গে মুক্তি পায় বাঘাযতীন, দশম অবতার, জঙ্গলে মিতিন মাসি, রক্তবীজের মতো ছবি। তেমনই বছর শেষে মুক্তি পায় প্রধান। গতকালই প্রকাশ্যে এসেছে খাদান ছবির কথা। সেই ছবিতে একসঙ্গে দেখা যাবে দেব, যীশু ও বনি সেনগুপ্তকে। দ্বৈত চরিত্রে অভিনয় করবেন দেব। এবার প্রকাশ্যে এল আরও এক নতুন ছবির কথা। জানা গিয়েছে, শীঘ্রই বড় পর্দায় জুটি বাঁধছেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। দীর্ঘদিন পর দেখা যাবে এই জুটি।

সূত্রের খবর, থ্রিলার ছবি তৈরি করছেন অর্ঘ্যদীপ সরকার। ছবির মুখ্যচরিত্রে থাকবেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, বরুণ চন্দ, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুথোপাধ্যায়, অপ্রতীম চট্টোপাধ্যায়, কেয়া চক্রবর্তী।

Latest Videos

গতবছর মুক্তি পায় অর্ঘ্যদীপ পরিচালিত চিরসখা হে। এবার থ্রিলার ছবি নিয়ে আনছেন তিনি। ছবিতে একেবারে ভিন্ন চরিত্রে দেখা চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। বর্তমানে বড় পর্দা ও ওটিটি-তে কাজ করে চলেছেন চিরঞ্জিৎ। তেমনই কাজ ও নাচ নিয়ে ব্যস্ত ইন্দ্রাণী। এক সঙ্গে এক সময় বহু ছবিতে কাজ করেছেন তাঁরা। তবে, মাঝে দীর্ঘদিন ছিল বিরতি। এবার ফের একসঙ্গে দেখা যাবে তাঁদের। সদ্য প্রকাশ্যে এসেছে এমন খবর। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। এই দুই পছন্দের তারকাকে একসঙ্গে দেখার জন্য উৎসুক দর্শকেরা। তাঁরা নতুন কী চমক দেন তা জানার আগ্রহে রয়েছেন সকলে। জানা গিয়েছে, শীঘ্রই শুরু হবে ছবির কাজ। কিছুদিনের মধ্যে চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্তের অভিনয় দেখার সুযোগ পাবেন দর্শকেরা। প্রকাশ্যে এল বাংলা ছবির এমনই খবর।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Ira Khan: ব্রা আর শর্টস পরে খেললেন ফুটবল, ভাইরাল আমির কন্যার বিয়ের পরের ভিডিও

২ বছরের বিবাহবার্ষিকীর আগেই অন্ধকার মিঠি ঝোরার পৌষমিতার জীবনে, প্রয়াত স্বামী অর্ণব রায়

Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
'মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে হস্তক্ষেপ করা' ICU থেকে ছাড়া পেয়েই মন্তব্য অনিকেত মাহাতোর
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
চাঞ্চল্যকর তথ্য, কি পাওয়া গেল! ময়নাতদন্তকারী বিশেষজ্ঞের বিস্ফোরক মন্তব্য! | Today Krishnanagar News
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo