এক ব্যক্তিকে আর কত আক্রমণ করা যায়, কাঞ্চনের বন্ধুদের কটাক্ষ স্ত্রী শ্রীময়ীর

ভিনেত্রী বলেন, কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব আছেন তাঁরাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা ভাবনা চিন্তা চালিয়ে যাচ্ছে।

 

Sayanita Chakraborty | Published : Sep 6, 2024 3:14 PM IST

কদিন ধরে খবরে কাঞ্চন মল্লিক। তবে কোনও ভালো কারণে নয়। তিনি এমন এক বেফাঁস মন্তব্য করেছেন যে সকলেই সমালোচনা করেছে তাঁর।

কদিন আগে তিনি আরজি কর প্রতিবাদ নিয়ে মুখ খোলেন। একপ্রকার সমালোচনা করেন। তিনি বলেছিলেন, অনেক সরকারি কর্মচারি কর্মবিরতিতে রয়েছেন। তাঁরা সরকারের থেকে বেতন নিচ্ছেন তো নাকি? বোনাস নেবেন তো, না সেটা প্রত্যাহার করবেন?

Latest Videos

এরপরই বহু মানুষ তাঁর সমালোচনা করে। তাঁর একাধিক সেলেব বন্ধু তাঁর বিরুদ্ধে মন্তব্য করেন। ঋদ্ধি সেন, সুদীপ্তা চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী-সহ বহু তারকা তাঁর সমালোচনা করেন। অনেকে বন্ধু হিসেবেও তাঁকে ত্যাগ দেন।

এরপর তাঁর স্ত্রী শ্রীময়ী তাঁর হয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট করে। পরে যদিও নিজের বক্তব্যের জন্য ক্ষমা চান। ক্ষমা চেয়ে বলেন, তিনিও কাঞ্চনের বক্তব্যকে সমর্থন করেননি। সেদিন তাঁর মেজাজ ভালো ছিল না। তাই মন্তব্য করে ফেলেন।

এবার ফের এই বিষয় মন্তব্য করলেন শ্রীময়ী। তাঁর দাবি, সকলে কাঞ্চনকে আক্রামণ করে যাচ্ছে তা কি ঠিক কি না। তিনি বলেন, এক ব্যক্তিকে আর কত ব্যক্তিগত আক্রমণ করা যায়। অভিনেত্রী বলেন, কাঞ্চনের যাঁরা বন্ধুবান্ধব আছেন তাঁরাই ওর পিঠে ছুরি মারার জন্য সারাক্ষণ নানা ভাবনা চিন্তা চালিয়ে যাচ্ছে।

এদিকে দেব কাঞ্চন প্রসঙ্গে সদ্য মন্তব্য করেন। তিনি বলেন, যে কাঞ্চন মল্লিক এই বিবৃতি দিয়েছেন, তাঁকে আমি চিনি না। কিন্তু, উনি যেহেতু আমার সহকর্মী এবং আমার দলেরই একজন, আমিই তাঁর হয়ে ক্ষমা চেয়ে নিচ্ছি।

 

Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today