ফেসবুক থেকে উধাও ঐন্দ্রিলার অসুস্থতা সংক্রান্ত যাবতীয় পোস্ট, সব্যসাচীর পদক্ষেপে বাড়ল জল্পনা

কেমন আছে লড়াকু মেয়ে ঐন্দ্রিলা? একটাই প্রশ্ন সকলের মুখে। এই পরিস্থিতির মধ্যে আচমকাই ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে সমস্ত ফেসবুক পোস্ট ডিলিট করে দেন সব্যসাচী। ঘটনায় আরও উদ্বেগ দেখা দেয় ভক্তমহলে।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 7:57 PM IST

শনিবার বিকেলেই ফের দুঃসংবাদ। আবারও হৃদরোগে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এই খবর আসা মাত্রই উদ্বেগ দেখা দেয় ভক্তদের মধ্যে। কেমন আছে লড়াকু মেয়ে ঐন্দ্রিলা? একটাই প্রশ্ন সকলের মুখে। এই পরিস্থিতির মধ্যে আচমকাই ঐন্দ্রিলার অসুস্থতা নিয়ে সমস্ত ফেসবুক পোস্ট ডিলিট করে দেন সব্যসাচী। ঘটনায় আরও উদ্বেগ দেখা দেয় ভক্তমহলে। অভিনেত্রীর শারীরিক অবস্থার কি তবে আরও অবনতি হল? প্রশ্ন ছড়িয়েছিল মুখে মুখে। অবশেষে হাসপাতালের পক্ষে জানানো হয় ঐন্দ্রিলার শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। হার্ট অ্যাটাকের পরেও তাঁকে রিভাইভ করা সম্ভব হয়েছে। ঐন্দ্রিলার শারীরিক অবস্থার নতুন করে কিছু অনবতি হয়েনি বলেও জানানো হয়েছে। ঐন্দ্রিলাকে সুস্থ করতে যাবতীয় প্রচেষ্ঠা চালাচ্ছে চিকিৎসক মহল। এবার প্রশ্ন কেন নিজের প্রোফাইল থেকে ঐন্দ্রিলার অসুস্থতা সম্পর্কিত যাবতীয় পোস্ট মুছে দিলেন সব্যসাচী? তৈরি হচ্ছে জল্পনা।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার অসুস্থতার পর থেকে মোট চারটি পোস্ট করেছিল সব্যসাচী। ঘটনা ঘিরে জল্পনা তৈরি হলেও, ভক্তদের একাংশ আবার বলছে এই নিয়ে নতুন করে জল্পনার প্রয়োজন নেই। বরং অভিনেত্রীর সুস্থতাই এখন বেশি গুরুত্বপূর্ণ। অন্যদিকে মিডিয়ার একাংশের বিরুদ্ধে এখন ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে মিথ্যা খবর রটানোর অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় খবর চাউড় হয় ঐন্দ্রিলা ফের হৃদরোগে আক্রান্ত হয়েছেন। অবস্থা সঙ্কটে। হাসপাতাল সূত্রে সাফ জানানো হয়েছে, এটা মিথ্যা খবর। অভিনেত্রী যথেষ্টই সঙ্কটে রয়েছেন ঠিকই। কিন্তু তা বলে নতুন করে কোনও হার্ট অ্যাটাকের ঘটনা ঘটেনি।

Share this article
click me!