Ankush Hazra: তাড়াতাড়ি ফ্লোরে ফেরার বার্তা দিলেন অঙ্কুশ, পোস্ট করলেন বিশেষ ছবি

ছবি পোস্ট করে লেখেন, ‘শরীর আহত হতেই পারে। মাথা নয়। শীঘ্রই আবার ফ্লোরে ফিরে আসবে। আপনাদের সবাইকে ভালোবাসি।’

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 7:19 AM IST

ফের খবর অঙ্কুশ হাজরা। নিজের প্রযোজনায় প্রথম বক্স অফিসে পা দেবেন অঙ্কুশ। আর এই ছবি নিয়ে দর্শক মহলে উন্মাদন আছে তুঙ্গে। জোরকদমে চলছে মির্জা ছবির কাজ। সদ্য এই ধারণাকে উষ্কে দিলেন অভিনেতা। নিজের জিমের ছবি পোস্ট করলেন। এই ছবি পোস্ট করে লেখেন, ‘শরীর আহত হতেই পারে। মাথা নয়। শীঘ্রই আবার ফ্লোরে ফিরে আসবে। আপনাদের সবাইকে ভালোবাসি।’

আসলে কদিন আগে নিজের ছবি পোস্ট করেন অঙ্কুশ। কীভাবে বর্ষ বরণ করেন জানান সে কথা। তখন যে ছবি পোস্ট করেছিলেন সেখানে বিছানায় শুয়ে থাকতে দেখা যায় তাঁকে। পায়ে বিশেষ ধরনের প্লাস্টার। এই ছবি পোস্ট করে জানান তিনি অসুস্থ। যা দেখে হতাশ হন অনেকে। সকলেই ভাবেন হয়তো মির্জা ছবির কাজ বন্ধ হয়ে যাচ্ছে। কিন্তু, এই ধারণা যে ভুল তা তিনি জানান। নতুন ছবি পোস্ট করে জানান তিনি জানান তিনি এখন সুস্থ। তিনি শরীরে ক্ষত নিয়েই ব্যায়াম করছেন। সে কথা প্রকাশ করেন ছবি পোস্ট করে।

 

 

সে যাই হোক, শীঘ্রই আসছে মির্জা। এই ছবির পোস্টার লঞ্চ হওয়ার পর থেকে খবরে অঙ্কুশ। সেই ছবিতে মুখ ভর্তি দাঁড়ি, চোখে চশমা। খানিকটা পুষ্পা স্টাইলে দেখা গেল অঙ্কুশ হাজরাকে। ছবি প্রকাশ্যে আসতে আল্লু অর্জুনের সঙ্গে তুলনা করে সকলে। আল্লু অর্জুনের পুষ্পা লুক ও দক্ষিণী স্টার যশের কথা মনে এসেছে অনেকের। খানিকে দক্ষিণী তারকাদের মতো লুকের পরিবর্তন করেছেন অঙ্কুশ। এই নিয়ে ট্রোলিং-র শিকার হলেও নায়ক। আর এই ছবিতে অঙ্কুশের সঙ্গে দেখা যাবে তাঁর প্রেমিকা ঐন্দ্রিলাকে। এবার এই ছবি  পোস্ট করে খবরে এলেন অঙ্কুশ। 

 

আরও পড়ুন

Devlina Kumar: শরীরে থাকা দাগ নিয়ে কটাক্ষের শিকার দেবলীনা, দেখে নিন কী বললেন নায়িকা

পায়ে চোট নিয়েই ছুটি কাটাতে শ্রীলঙ্কায় পার্নো, বিকিনিতে আগুন ধরালেন টলিউড কুইন

 

Share this article
click me!