Devlina Kumar: শরীরে থাকা দাগ নিয়ে কটাক্ষের শিকার দেবলীনা, দেখে নিন কী বললেন নায়িকা

এবার বিকিনি পরে সমালোচনার শিকার হলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 3:08 AM IST

অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার প্রায়শই আসেন খবরে। তবে, অধিকাংশ সময় খবরে আসার কারণ হল সমালোচনা ও কটাক্ষ। কখনও পোশাকের কারণে কটাক্ষের শিকার হন তো কখনও বিশেষ কিছু পোস্ট করে বিপদে পড়েন। এবার বিকিনি পরে সমালোচনার শিকার হলেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী দেবলীনা কুমার।

সদ্য আন্দামান ভ্রমণে গিয়েছিলেন দেবলীনা। সেথানে তাঁর শরীর নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে দেবলীনাকে। কমলা বিকিনি পরে ছবি পোস্ট করেন। সেই থেকে শুরু সমালোচনা। ছবিতে ঘেঁটে তাঁর শরীরের কোন অংশে কী দাগ হয়েছে তা খুঁটিয়ে বের করেন নেটিজেনরা। তারপর শুরু হয় প্রশ্নবান। হাঁটুতে কী হয়েছে? মুখে কেন ব্রণর দাগ? গালে ওসব কী হয়েছে? ইত্যাদি ইত্যাদি। এমনকী, এই সকল প্রশ্ন করেই খান্ত হননি তাঁরা। সমস্যা থেকে মুক্তির উপায়ও বাতলান। বলেন, কীভাবে এই সকল দাগ থেকে মু্ক্তি মেলে।

 

 

এরপর কটাক্ষের শিকার হতে হয় উন্মুক্ত পিঠে নিয়ে। ছবিতে উন্মুক্ত পিঠ দেখা যায় দেবলীনার। যা দেখে কেউ বলেন, তাঁকে নির্লজ্জ। তবে, সকল ট্রোলের জবাব দিয়েছেন নায়িকা। তিনি লেখেন, সুবুদ্ধি কামনা করি সকলের জন্য। বাঙালির সংস্কৃতি এত ঠুকনো নয়, আমার মতো এগিয়ে থাক জাতি খুব কম আছে। তাই কে কী পরল তা নিয়ে তাঁরা মাথা ঘামান না। এরপর তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোলিং হয় আমাকে নিয়ে। বলা হয়, আমি বিধায়ক কন্যা এবং এই মুহূর্তে উত্তরকুমারের নাত বউ বলেই আমি প্রচন্ড প্রিভিলেজড। কিন্তু, বিশ্হাস করুন, এর অনেক নেগেটিভ পয়েন্ট আছে। আমাকে অনেক বেশি সচেতন থাকতে হয়। খালি মনে হয়, আমি যা করছি কিংবা যেভাবে নিজেকে মেলে ধরছি সেটা হয়তো অনেকের পছন্দ নাও হতে পারে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!