বাতিল হতে পারে অরিজিৎ সিংয়ের ইকো-পার্কের লাইভ কনসার্ট, খবর শুনেই মন খারাপ ভক্তদের

ইতিমধ্যেই বেশ কয়েকটি বড় বড় শহরে শো করে ঝড় তুলেছেন অরিজিৎ সিং। কলকাতাতেও কনসার্ট নিয়েও উৎসাহ তুঙ্গে। শো-এর টিকিটও প্রায় বিক্রি হয়ে গেছে। এর মধ্যেই খারাপ খবর শুনে মন খারাপ হয়েছে ভক্তদের। শোনা যাচ্ছে,ইকো পার্কের অরিজিতের এই শো বাতিল হয়ে যেতে পারে।

Web Desk - ANB | Published : Dec 28, 2022 11:02 AM IST / Updated: Dec 28 2022, 05:13 PM IST

 

অরিজিৎ সিং-কে সামনে দেখে একটা বার দেখার জন্য পাগলের মতো মুখিয়ে থাকে ভক্তরা। কবে আসবে সেই মুহূর্তে তার জন্য বছর বছর অপেক্ষায় থাকেন অনুরাগীরা। তবে এবার আর খুব বেশিদিনের অপেক্ষা নয় বরং আর মাত্র কয়েকমাস পর অর্থাৎ আগামী বছর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ সিং। আর তা নিয়েই শুরু হয়েছে উন্মাদনা। এখন থেকেই অরিজিতের লাইভ কনসার্ট নিয়ে উত্তেজনা শুরু হয়েছে ভক্তদের মধ্যে। শো ঘিরে যেমন হইচই তেমনই টিকিটের জন্যও হন্যে হয়ে সকলেই। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড এইসব ধরনের আসনে বসেই শো দেখতে পারবেন দর্শক। তবে এতক্ষণ সবকিছু ঠিক থাকলেও শো নিয়ে আশঙ্কা তৈরী হয়েছে।

ইতিমধ্যেই বেশ কয়েকটি বড় বড় শহরে শো করে ঝড় তুলেছেন অরিজিৎ সিং। কলকাতাতেও কনসার্ট নিয়েও উৎসাহ তুঙ্গে। শো-এর টিকিটও প্রায় বিক্রি হয়ে গেছে। এর মধ্যেই খারাপ খবর শুনে মন খারাপ হয়েছে ভক্তদের। শোনা যাচ্ছে,ইকো পার্কের অরিজিতের এই শো বাতিল হয়ে যেতে পারে। সূত্র থেকে জানা গেছিল, অরিজিতের এই শো-এর টিকিটের দাম ছিল ২৫০০ টাকা থেকে ৫০ হাজার টাকার মধ্যে। এবার শোনা যাচ্ছে হিডকোর পক্ষ থেকে অরিজিৎ-এর ইকোপার্কের শো-এর জন্য অগ্রিম ৫ লাখ টাকা ইতিমধ্যেই আয়োজক সংস্থাকে ফেরত দিয়ে দেওয়া হয়েছে। সেখান থেকেই সমস্যার শুরু। এই মুহূর্তে অরিজিতের শো বাতিল হওয়া মানেই লক্ষাধিক টাকার ক্ষতি। তবে জানা যাচ্ছে, এই শো নিয়ে অন্য কয়েকটি জায়গা নিয়েও চিন্তাভাবনা চলছে। মিলন মেলা, সায়েন্স সিটি, নিকো পার্ক, অ্যাকোয়াটিকার কথাও মাথায় রাখা হচ্ছে। তবে হঠাৎ করে কেন সিদ্ধান্ত বদল করা হল, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

হিডকোর পক্ষ থেকে জানানো হয়েছে, বড়মাপের নানা বিনোদনমূলক অনুষ্ঠানের জন্য এর আগেও ইকোপার্কের ক্ষতি হয়েছে। অরিজিৎ সিং-য়ের শো-তে ভিড় যে প্রচুর হতে চলেছে তা এখন থেকেই টের পাওয়া যাচ্ছে। বাড়তি ঝুঁকি সামলাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে অরিজিতের শো -এর ভিড়কে কি অন্য কোথায় জায়গা দেওয়া সম্ভব হবে, তা নিয়েও প্রশ্ন থামছে না। গত ১৫ ডিসেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন অরিজিৎ সিং। সেখানেও মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে এক লাইন করে গান গেয়ে শোনান অরিজিৎ সিং। অরিজিতের গান শোনা মাত্রই হাততালিতে ফেটে পড়ে অডিটোরিয়াম। সুতরাং ইকো পার্কের কনসার্টে কী হতে চলেছে তা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউড সফর পুরোটাই যেন স্বপের মতো। বলিউড তথা টলিউডে একটাই নাম অরিজিৎ সিং। জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের ফ্যান ফলোয়ারের সংখ্যাও যেন আকাশছোঁয়া। আট থেকে অষ্টাদশীর হৃদয়ে ঝড় তুলতে তার নামটাই যেন যথেষ্ঠ। বলিউড সংগীতের বাদশা বলে মানা হয় অরিজিৎ সিংকে। ২০০৫ সালে 'ফেম গুরুকুল'-এর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে অরিজিৎ সিং-এর। যার কন্ঠস্বরে মোহিত গোটা বিশ্ব। যাকে ছাড়া বলিউড প্লেব্যাকের কথা এখন ভাবাই যায় না। সঞ্জয় লীলা বনশালির সিনেমার মাধ্যমেই বলিউডে ডেবিউ হয়েছিল অরিজিত সিংয়ের। গানের জগতে আজ তিনি বলিউডের বাদশা।

Share this article
click me!