রান্নার শোয়ে 'গরুর মাংসের কোফতা'! "সবার আগে উনি তো ব্রাহ্মণ" ভয়ঙ্কর ট্রোলিংয়ের মুখে সুদীপা চট্টোপাধ্যায়

রান্নার শোয়ে 'গরুর মাংসের কোফতা'! "সবার আগে উনি তো ব্রাহ্মণ" ভয়ঙ্কর ট্রোলিংয়ের মুখে সুদীপা চট্টোপাধ্যায়

Anulekha Kar | Published : Jun 27, 2024 6:32 AM IST

বেশ কিছুদিন হল ছোট পর্দায় দেখা যাচ্ছে না সুদীপা চট্টোপাধ্যায়কে। আগে জি বাংলার 'রান্নাঘর'এ রোজ দেখা যেত এই অভিনেত্রীকে। তবে এবার সেই অনুষ্ঠান ছেড়ে নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন সুদীপা।

এই শোয়ের নাম 'সুদীপার সংসার'। কিন্তু হঠাৎই মারাত্মক রকম ট্রোলের মুখে পড়েন এই অভিনেত্রী। সম্প্রতি বকরি ইদের আগে তিনি বাংলাদেশে যান। এপার বাংলা-ওপার বাংলার বহু সুস্বাদু রেসিপি তুলে ধরবেন বলে জানান তিনি।

এরপরেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরে একটি ভিডিও। যেখানে একটি রান্নার অনুষ্ঠানে গরু মাংসের কোফতার রেসিপি দেখাতে দেখা যায় অভিনেত্রীকে। আর তাতেই ভীষণ আপত্তি জানিয়েছেন ভারতীয় নেটিজেনরা। কীভাবে তিনি ধর্মীয় ভাবাবেগে আঘাত করলেন? তাই নিয়ে ব্যপক প্রশ্নের মুখে পড়তে হয়েছে এই অভিনেত্রীকে।

ইতিমধ্যেই নেট মাধ্যমে ঘোরাফেরা করছে এই ভিডিওর বেশ কিছু ক্লিপিংস। এক নেটিজেন সুদীপার উপর রেগে গিয়েছে লিখেছেন, 'সবার আগে উনি তো ব্রাহ্মণ, কীভাবে করতে পারলেন জানি না…।'

এরপর বিতর্ক বাড়ায় লাইভে এসে সুদীপা জানান, "বিষয়টি নিয়ে বেশীরভাগ যারা শোরগোল করছেন, তাদের ৮০ শতাংশ মানুষ ভিডিওটি দেখেননি এবং ২০ শতাংশ মানুষ ইচ্ছে করে করছেন। আমায় ওই রান্নার শোতে যখন ডাকা হয়, তা শুধু হিন্দুদের জন্য ডাকা হয়নি। আমায় ভারতবর্ষকে প্রতিনিধিত্ব করতে ডাকা হয়েছিল, যার জন্য আমি গর্বিত ও আনন্দিত। আমি জানতাম না ওখানে গরুর মাংস রান্না হবে। কিন্তু গিয়ে দেখলাম কুরবানির ইদে স্পেশাল পর্ব তাই, গরুর মাংস রান্না করা হচ্ছে।"

তিনি আরও জানিয়েছেন, 'প্রথমেই আমি জানিয়ে দিয়েছিলাম এটা ছুঁতে পারব না, রান্না করব না বা খাবো না। তারাও সেটাতে কোনও আপত্তি জানায়নি। তারা জানায়, বাংলাদেশের জাতীয় খাবার বলেই সঞ্চালিকা এটা রান্না করবে। মুশকিল হল, সঞ্চালিকা ভুলবশত বলে ফেলেন, আমায় রান্না করে খাওয়াবেন। সেই ভিডিও ক্লিপটাই আসলে ঘুরছে চারিদিকে। তবে একটা পর্বেও আমি গরুর মাংস ছুঁয়েও দেখিনি। তবে অন্য দেশে গিয়ে তাদের ধর্মাবেগে আঘাত দেওয়ার অধিকার আমার নেই।'

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Dilip Ghosh : 'আপনি মানুষকে ভুল বুজিয়ে ভোটে জিতেছেন' মমতাকে আক্রমণ দিলীপ ঘোষের
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Sukanta Majumdar : 'টাটকা আর গরম গরম দেবো উনাকে' ফুঁসে উঠলেন সুকান্ত মজুমদার, দেখুন
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন