ইদের দিনে ছবি শেয়ার করায় তীব্র ট্রোলের মুখে রূপাঞ্জনা মিত্র! কী এমন লিখেছিলেন অভিনেত্রী?

ইদের দিনে ছবি শেয়ার করায় তীব্র ট্রোলের মুখে রূপাঞ্জনা মিত্র! কী এমন লিখেছিলেন অভিনেত্রী?

Anulekha Kar | Published : Jun 20, 2024 9:39 AM IST

দিন কয়েক আগে সাত পাকে বাঁধা পড়েছেন রূপাঞ্জনা মিত্র। ছেলেকে সঙ্গে নিয়ে নতুন জীবনে পা দিয়েছিলেন অভিনেত্রী। তা নিয়েও সামাজিক মাধ্যমে আলোচনা চলেছিল বেশ কয়েকদিন। এবার ফের রূপাঞ্জনাকে নিয়ে শোরগেল সামাজিক মাধ্যমে।

ইদ উদযাপনের একটি ছবি শেয়ার করেছিবেন অভিনেত্রী। তারপর থেকে ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। সোমবার ইদের দিন দুটি বিরিয়ানির প্লেটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন রূপাঞ্জনা। সঙ্গে কোল্ড ড্রিঙ্কসের ছবিও ধরা পড়েছে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "ইদুল আযহা মোবারক! আরসালানের সুস্বাদু মাটন বিরিয়ানি এবং জিভে জল আনা মাটন চ্যাপ এবং ব্লিঙ্কিট থেকে কোক আনিয়ে ইদ পালন করছি করছি।" এ ছাড়াও ইদের তাৎপর্য লেখেন অভিনেত্রী " আরবিতে 'ইদুল আযহা' নামের অর্থ "ত্যাগের উৎসব"। এটি ইসলামের পবিত্র গ্রন্থ কোরানের একটি গল্পকে বোঝায়। গল্পে, ঈশ্বর ইব্রাহিমকে (যিনি আব্রাহাম নামেও পরিচিত) তার পুত্রকে বলি দিতে বা হত্যা করতে বলেছিলেন। ইব্রাহিম তা করার জন্য প্রস্তুত হন, কিন্তু তারপরে ঈশ্বর তাকে এর পরিবর্তে একটি ভেড়া বলি দেওয়ার অনুমতি দেন। আপনাদের সকলকে শুভেচ্ছা জানাই।"

Latest Videos

এরপরেই অভিনেত্রীর এই পোস্ট নিয়ে প্রবল কটাক্ষ শুরু হয়ে যায়। রীতিমতো রেগে আগুন হয়ে গিয়েছেন বেশ কয়েকজন নেটজেন। এক নেট নাগরিক লিখছেন " পয়লা বৈশাখে কখনও এভাবে খাবারের থালা সাজিয়ে বসেছো?"

দ্বিতীয় এক নাগরিক লিখেছেন "এবার শুধু ধর্ম বদল করা বাকি… আনফলো করলাম" আরও এক নেটিজেন লেখেন, " হিন্দুদের মধ্যে এখন ফ্যাশন হয়েছে, মুসলিম হওয়ার।"

অবশ্য় নেটিজেনদের কোনও মন্তব্যেই পাল্টা জবাব দেননি রূপাঞ্জনা।

Share this article
click me!

Latest Videos

বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest