মাচা শো-তে নগ্ন হয়ে নাচের অনুরোধ, কথা না শোনায় মারধর- অভিযোগ নিয়ে দায় এড়াল পুলিশ

লাইভে এসে সুমিত গঙ্গোপাধ্য়ায়, পৌষালি বন্দ্যোপাধ্যায়রা জানান গত ২ এপ্রিল পিংলা থানার অন্তর্গত বড়িশা গ্রামে এটি শো করতে গিয়েছিল। নাচের একটি দল ছিল।

 

Saborni Mitra | Published : Apr 8, 2024 4:39 PM IST / Updated: Apr 09 2024, 05:07 PM IST

শিল্পীদের নিরাপত্তায় উদায়ীন পুলিশ প্রশাসন। বেঙ্গল স্টেজ পারফর্মারস গাইড পেজের তরফে লাইভে তেমনই অভিযোগ করলেন পৌষালি বন্দ্যোপাধ্যায়, সুমিত ঘোষরা। পাশাপাশি অনুষ্ঠানের উদ্যোক্তাদের বিরুদ্ধেও তাঁরা ক্ষোভ উগরে দিলেন। শহরে বর্তমানে তেমনভাবে হয় না মাচা শো। কিন্তু শহরতলি বা গ্রামে মাচা শো রমরমিয়ে চলছে। নামি দামি শিল্পীদের পাশাপাশি উঠতি শিল্পি ও তারকা শিল্পীরা উপস্থিত থাকেন। সম্প্রতি তেমনই একটি শোর আয়োজন করা হয়েছিল পিংলায়। সেখানেই শিল্পীদের হেনস্থার স্বীকার হতে হয়। পাশাপাশি মহিলাদের শ্লিলতাহানির হয় বলেও অভিযোগ।

লাইভে এসে সুমিত গঙ্গোপাধ্য়ায়, পৌষালি বন্দ্যোপাধ্যায়রা জানান গত ২ এপ্রিল পিংলা থানার অন্তর্গত বড়িশা গ্রামে এটি শো করতে গিয়েছিল। নাচের একটি দল ছিল। সেখানেই নাচের অনুষ্ঠানের সময় শিল্পীদের সঙ্গে অশালীন ব্যবহার করা হয়। অনুষ্ঠান চলাকালীন আয়োজকদের অনেকেই মদ্যপান করছিল। মহিলাদের জামা কাপড় খুনে নাচের জন্য আবদার করা হয়। কিন্তু কথা না শুনলে গলায় পা তুলে মারধর করাহয়। মহিলাদের শ্লীলতাহানি করা হয়েছে।

Latest Videos

এই ঘটনার পরই শিল্পীদের তরফ থেকে পিংলা থাকায় অভিযোগ জানাতে যাওয়া হয়। কিন্তু পুলিশ উদাসীন। কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। শুধুমাত্র ডায়েরি করে ছেড়ে দেওয়া হয়ে। সুমিত জানিয়েছেন, এই ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। অভিযুক্তদের থানায় নিয়ে যাওয়া হলেও কোনও ব্যবস্থা করা হয়। পাশাপাশি সংস্থার তরফ থেকে একটি ভিডিও দেখান হয়েছে। বলা হয়েছে এই ঘটনায় কারও মৃত্যুও হতে পারত। অনেক শিল্পী পায়ে, বুকে চোট পেয়েছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করা হয়ে শিল্পীদের তরফ থেকে। শিল্পীদের তরফ থেকে বিচার চাওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করা হয়েছে ।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar