ভক্তের মাথায় সজোরে চাঁটি! জ্যাকি শ্রফের কাণ্ড দেখে উত্তাল সোশ্যাল মিডিয়া

হঠাৎ করে ভক্তের মাথায় চাঁটি! জ্যাকি শ্রফের কাণ্ড দেখে হতচকিত সামাজিক মাধ্যম। কিন্তু কী এমন হয়েছিল যাতে ভক্তের মাথায় চাঁটি মারলেন অভিনেতা?

Anulekha Kar | Published : Apr 7, 2024 11:36 AM IST

হঠাৎ করে ভক্তের মাথায় চাঁটি! জ্যাকি শ্রফের কাণ্ড দেখে হতচকিত সামাজিক মাধ্যম। কিন্তু কী এমন হয়েছিল যাতে ভক্তের মাথায় চাঁটি মারলেন অভিনেতা?

পরনে কালো জামা, চোখে সানগ্লাস ,মাথায় টুপি, ম্যাচিং করে পরা ট্রাউজার ও ব্যাগ ম্যাচিং করা। লিফ্টে ওঠার আগেই জ্যাকি শ্রফকে দেখে ভিড় জমান ভক্তরা। আর এখানেই এক ভক্তের মাথায় চড় মারেন জ্যাকি। অবশ্য রেগে গিয়ে নয়, মজা করেই এই ঘটনা ঘটিয়েছেন তিনি। পরে সেই ভক্তকে পাশে নিয়ে কাঁধে হাত দিয়ে ছবিও তুলেছেন। এই ভিডিওতেই অন্য এক ভক্তকে নিজের কাঁধে হাত দিয়ে ছবি তুলতে বলেন জ্যাকি।

মাঝে মধ্যেই ভক্তদের সঙ্গে মজা করার বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। তবে ভক্তের মাথায় এভাবে চাঁটি মারা কোনও মতেই মানতে পারছেন না নেটিজেনরা। এর জন্য ব্যাপক ট্রোলিংয়ের মধ্যে পড়তে হয়েছে অভিনেতাকে।

 

 

ইন্সটাগ্রামে শেয়ার হওয়া এই ভিডিও দেখে মন্তব্যের বন্য বইয়ে দিয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, "আরে মারছেন কেন? আপনি কী পাগল"! আরেকজন লিখেছেন, "ভাবুন তো আপনাকে কেউ পিছন থেকে চাঁটি মারল। ভাল লাগবে"? আবার অন্য নেটিজেন লিখেছেন, " আপানকে যদি পাল্টা মারতো আপনার কেমন লাগত?"

তবে অন্যদিকে জ্যাকির এমন প্রাণবন্ত মেজাজ দেখেই প্রশংসা করেছেন অনেকেই। এই বয়সে কীভাবে নিজেকে এত ফিট রেখেছেন অভিনেতা তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনুরাগীরা। 'মস্ত মে রহেনা কা" ছবিতে শেষবার দেখা গিয়েছিল জ্যাকি শ্রফকে। ছবিটি বক্স অফিস তেমন সাফল্য পায়নি তবে জ্যাকির অভিনয় দেখে সত্যিই মুগ্ধ হয়েছিলেন সিনেপ্রেমীরা।

Share this article
click me!