Jeet: দ্বিতীয়বার বাবা হলেন জিৎ, সুখবর দিলেন ভক্তদের, জেনে নিন ছেলে হল নাকি মেয়ে?

সদ্য সোশ্যাল মিডিয়ায় দিলেন সেই সুখবর। লিখলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের ছেলে এই পৃথিবীতে এসেছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2023 11:15 AM IST / Updated: Oct 16 2023, 04:46 PM IST

দ্বিতীয়বার বাবা হলেন টলিতারকা জিৎ। মেয়ের পর এবার ছেলের বাবা হলেন জিৎ। সদ্য সোশ্যাল মিডিয়ায় দিলেন সেই সুখবর। লিখলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের ছেলে এই পৃথিবীতে এসেছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই খবর দিলেন জিৎ। কদিন আগেই স্ত্রী মোহনার গর্ভাবস্থার কথা জানান জিৎ। প্রেগনেন্সি ফোটোশ্যুটের ছবি শেয়ার করে সে কথা জানিয়েছিলেন। তখনই বলেছিলেন, শীঘ্রই তাঁর পরিবারে আসছে নতুন সদস্য। সেবার মেয়েকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুট করান। সেই ছবিতে দেখা গিয়েছিল মোহনা, মেয়ে ও জিৎ তিন জনের পরনে স্কাই রঙের পোশাক। জিৎ-র স্ত্রী ও মেয়ে প্রায় একই ধরনের পোশাক পরেছিলেন। কোনও ছবিতে স্ত্রী ও মেয়েকে জড়িয়ে ধরে পোজ দিয়েছিলেন জিৎ। তো কোনও ছবিতে স্ত্রীর পেতে হাত রেখে পোজ দিয়েছিলেন। সেবার চারটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা।

আর এবার দিলেন সুখবর। দ্বিতীয় সন্তানের জন্মের কথা জানালেন ভক্তদের। এরপরই শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়ার সেই পোস্ট। সকলেই শুভেচ্ছা জানান। এই তালিকায় যেমন আছেন টলিউড সদস্যরা তেমনই আছে জিৎ-র ভক্তরা।

জিৎ ও মোহনার একটি কন্যা সন্তান আছে। মেয়ের বয়স প্রায় ১১। এবার দীর্ঘদিন পর তাঁর পরিবারে এল নতুন সদস্য। দিদি হলেন তাঁর মেয়ে। সব মিলিয়ে খুশির হাওয়া অভিনেতা জিৎ-র পরিবার। ব্যক্তিগত জীবন ও কেরিয়ার সব মিলিয়ে ভালোই সময় কাটছে নায়কের। এদিকে শীঘ্রই মুক্তি পাবে জিৎ-র ‘মানুষ’ ছবি। ইতিমধ্যে সেই ছবির ট্রেলার নজর কেড়েছে সকলের।

 

 

 

আরও পড়ুন

অ্যাকশন থেকে প্রেম সঙ্গে প্রতিশোধ, ‘Tiger 3’ ছবির ট্রেলারে বড় চমক সলমন-ক্যাটের

Deepika Padukone: পরিচয় করুন শক্তি শেঠির সঙ্গে, প্রকাশ্যে দীপিকার আসন্ন ছবির ঝলক

Dawshom Awbotaar: প্রকাশ্যে এল ‘দশম অবতার’ ছবির তৃতীয় গান ‘আগুনখেকো’, সঙ্গে পেলেন অজয় দেবগণের শুভেচ্ছা

Share this article
click me!